Mukesh Ambani-র বাড়ির কয়েক গজের মধ্যে মিলল বিস্ফোরকভর্তি SUV, হুমকি চিঠি

তদন্তে নেমে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জেরাও করেছে মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।

Updated By: Feb 26, 2021, 02:00 PM IST
Mukesh Ambani-র বাড়ির কয়েক গজের মধ্যে মিলল বিস্ফোরকভর্তি SUV, হুমকি চিঠি

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ির কয়েক গজের মধ্যেই মিলল বিস্ফোরকভর্তি একটি গাড়ি। শুধু তাই নয়, গাড়ি থেকে উদ্ধার হল একটি হুমকি চিঠিও। এনিয়ে জোরদার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। তদন্তে নেমে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জেরাও করেছে মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।

আরও পড়ুন-ভারতের সংস্কৃতিতে সমকামীদের বিয়ে হতে পারে না, আদালতে হলফনামা দিল কেন্দ্র

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির(Mukesh Ambani) বাড়ির সমানে থেকে বৃহস্পতিবার নীল রঙের একটি পরিত্যক্ত গাড়ি(SUV)উদ্ধার হয়েছে। সেটি থেকে পাওয়া গিয়েছে ২০টি  জিলেটিন স্টিক। এছাড়াও চালকের পাশের আসনে পাওয়া গিয়েছে একটি ব্যাগ। সেটি থেকে উদ্ধার হয়েছে একটি হুমকি চিঠি।

আম্বানি পরিবারকে উদ্দেশ্য করে লেখা ওই চিঠিতে লেখা হয়েছে, 'নীতা ভাবি(Nita Ambani), মুকেশ ভাইয়া, এটা শুধু একটি ট্রেলার। পরের বার মালপত্র ভর্তি করে তোমাদের কাছে গাড়ি যাবে।'

মুম্বই পুলিস সূত্রে জানা গিয়েছে, রিলায়েন্স(Reliance Industries) কর্ণধারের বাড়ির সামনে যে গাড়িটি উদ্ধার হয়েছে তার নম্বর প্লেটটি জাল। তবে গাড়িটি চেসিস নম্বর ও অন্যান্য তথ্য থেকে জানা যাচ্ছে গাড়িটি চুরি করে আনা হয়েছিল মহারাষ্ট্রের বাইরে থেকে। পাশপাশি গাড়িতে মেলা জিলেটিন স্টিকগুলি কেনা হয়েছিল নাগপুরের একটি কোম্পানি থেকে।

আরও পড়ুন-পামেলাকাণ্ডে নোটিস অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকে

মুকেশ আম্বানির বাড়ির আসপাশের এলাকার সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখেছে পুলিস। সেখানে দেখা যাচ্ছে একটি হুডওয়ালা পুলওভার পরে গাড়ি থেকে নেমেছে চালক। তারপর সে উধাও হয়ে যায়। গাড়িটি এসেছিল ওরলির দিক থেকে।

এনিয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সংবাদমাধ্যমে বলেন, 'গোটা বিষয়টির তদন্ত করছে মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ। খুব শীঘ্রই তদন্ত শেষ হবে।' 

.