তাপস পালকে পাঁচ দিনের জন্য হেফাজতে চাইল CBI

তাপস পালকে পাঁচ দিনের জন্য হেফাজতে চাইল CBI। আজ ভুবণেশ্বরের সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হয় কৃষ্ণনগরের সাংসদকে। আদালত কক্ষেই কেঁদে ফেললেন তাপস পাল। রাতভর CBI অফিসেই রাখা হয় তাঁকে। ইন্ডিগো ফ্লাইটে তাপস পালকে নিয়ে গতকাল রাত বারোটা পঞ্চাশে ভুবনেশ্বরে পৌছন সিবিআই আধিকারিকরা। রাত একটা পঞ্চাশ নাগাদ তাকে নিয়ে যাওয়া হয় সিবিআই দফতরে।

Updated By: Dec 31, 2016, 04:19 PM IST
তাপস পালকে পাঁচ দিনের জন্য হেফাজতে চাইল CBI

ওয়েব ডেস্ক: তাপস পালকে পাঁচ দিনের জন্য হেফাজতে চাইল CBI। আজ ভুবণেশ্বরের সিবিআইয়ের বিশেষ আদালতে তোলা হয় কৃষ্ণনগরের সাংসদকে। আদালত কক্ষেই কেঁদে ফেললেন তাপস পাল। রাতভর CBI অফিসেই রাখা হয় তাঁকে। ইন্ডিগো ফ্লাইটে তাপস পালকে নিয়ে গতকাল রাত বারোটা পঞ্চাশে ভুবনেশ্বরে পৌছন সিবিআই আধিকারিকরা। রাত একটা পঞ্চাশ নাগাদ তাকে নিয়ে যাওয়া হয় সিবিআই দফতরে।

আরও পড়ুন- রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই গ্রেফতার তাপস পাল বললেন নন্দিনী

সংবাদমাধ্যমের সামনে কিছুই বলতে চাননি তৃণমূল সাংসদ। শুধু একবার সঙ্গে থাকা ব্যাগটি নিয়ে যাওয়ার ব্যাপারে গোয়েন্দা অফিসারদের সঙ্গে কথা বলতে শোনা যায় তাঁকে। ব্যাগে তাঁর ওষুধ রয়েছে, ফলে সেটি যেন তাঁকে নিয়ে যেতে দেওয়া হয়, বলেন তাপস। আপত্তি করা হয়নি সিবিআইয়ের তরফ থেকেও। রোজভ্যালি কাণ্ডে তাঁকে আরও জেরা করা প্রয়োজন বলে মনে করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রোজভ্যালি কাণ্ডের প্রথম মামলাটি ভুবনেশ্বরের আদালতেই হয়।

আরও পড়ুন- "প্রয়োজনে আপনার লোককেও গ্রেফতার করতে পারি", হুমকি মমতার

.