রোজভ্যালি কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য CBI-এর হাতে!

রোজভ্যালির কাঁটা। ষড়যন্ত্রের জাল। সিবিআই তদন্তে ঝুলির বাইরে, একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার অভিনব কৌশলে রোজভ্যালি থেকে টাকা আদায়ের অভিযোগ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। সিবিআই সূত্রে খবর, সাংসদের ভিজিটিং কার্ডই নাকি ছিল রোজভ্যালি-ব্যাঙ্ক থেকে তাঁর টাকা তোলার ATM কার্ড!   

Updated By: Jan 5, 2017, 10:36 PM IST
রোজভ্যালি কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য CBI-এর হাতে!

ওয়েব ডেস্ক : রোজভ্যালির কাঁটা। ষড়যন্ত্রের জাল। সিবিআই তদন্তে ঝুলির বাইরে, একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার অভিনব কৌশলে রোজভ্যালি থেকে টাকা আদায়ের অভিযোগ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। সিবিআই সূত্রে খবর, সাংসদের ভিজিটিং কার্ডই নাকি ছিল রোজভ্যালি-ব্যাঙ্ক থেকে তাঁর টাকা তোলার ATM কার্ড!   

হেভিওয়েট নেতা। ভারী ভারী অভিযোগ। সিবিআই তদন্তে, বেরিয়ে এল নতুন তথ্য। যা আরও ফ্যাসাদে ফেলতে পারে লোকসভায় তৃণমূলের দলনেতাকে।

টাকা লেনদেন। একদিকে সুদীপ বন্দ্যোপাধ্যায়। আরেক দিকে রোজভ্যালি। এরই মাঝে, হাইড অ্যান্ড সিক খেলা। সিবিআই সূত্রে খবর, টাকা লেনদেনের সবটাই হত অভিনব উপায়ে। রীতিমতো মাথা খাটিয়ে বের করা কৌশল। যে কাজে মোক্ষম অস্ত্র ছিল, তৃণমূল সাংসদের ভিজিটিং কার্ড।

আরও পড়ুন- রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ৬ দিনের সিবিআই হেপাজতের নির্দেশ

সিবিআই তদন্তে উঠে এসেছে, সাংসদ হিসেবে নিজের ভিজিটিং কার্ডকেই টাকা আদায়ের কাজে ব্যবহার করতেন তৃণমূল সাংসদ। ভিজিটিং কার্ডের পিছনে সই করে, তা নিজের প্রতিনিধির হাত দিয়ে পাঠিয়ে দিতেন রোজভ্যালি দফতরে। কার্ড ও সই দেখে নিশ্চিত হওয়ার পর, সেই ব্যক্তির হাতে নগদ তুলে দিত রোজভ্যালি কর্তৃপক্ষ। তা পৌঁছে যেত তৃণমূল সাংসদের কাছে।

হাতে-হাতে লেনদেন। একাজে শুধু মাস্ট ভিজিটিং কার্ডটাই। সেটাই পরিচয়। সেটাই এটিএমের চাবি। তদন্তে নেমে রোজভ্যালি দফতর থেকেই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের এমন একাধিক ভিজিটিং কার্ডও তাঁদের হাতে এসেছে। চাঞ্চল্যকর দাবি সিবিআইয়ের।

.