খুন নাকি দুর্ঘটনা! CCTV Clip Viral হতেই CBI তদন্তের অনুরোধ নেটনাগরিক ও পরিবারের

গাড়ির কোনও সমস্যার কারণে এই দুর্ঘটনা নাকি নিছকই পরিকল্পনা করেই খুন? 

Updated By: Jul 29, 2021, 12:51 PM IST
খুন নাকি দুর্ঘটনা! CCTV Clip Viral হতেই CBI তদন্তের অনুরোধ নেটনাগরিক ও পরিবারের

নিজস্ব প্রতিবেদন: নিছক পরিকল্পনা করে খুন নাকি দুর্ঘটনা? সিসিটিভি ফুটেজ দেখে ঘনিয়েছে সন্দেহ। পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয়েছে স্থানীয় থানায়। এটি ঝাড়খণ্ডের ঘটনা। রাস্তা দিয়ে মর্নিং ওয়াক করার সময় হঠাৎই পিছন থেকে একটি টেম্পো এসে সজোরে ধাক্কা দেয়। পর মুহূর্তে রাস্তার ধারে পড়ে যান ওই ব্যক্তি। ঘটনার সত্যতা জানতে সিবিআই তদন্ত শুরু হয়েছে। 

ভোর ৫ টা। বুধবার সকালেও হাঁটতে বেরিয়েছিলেন ধানবাদের জেলা ও অতিরিক্ত  বিচারপতি উত্তম আনন্দ। রাস্তায় তেমন লোকজনের আনাগোনা ছিল না। রাস্তার ধার দিয়ে মর্নিং ওয়াক করছিলেন ওই বিচারপতি। এমন সময় হঠাৎই পিছন থেকে একটি টেম্পো এসে ধাক্কা দেয়। সিসিটিভি ফুটেজে স্পষ্ট সোজা রাস্তায় না গিয়ে হঠাৎই বাম দিকে বেঁকে যায় টেম্পোটি। ধাক্কা দেওয়ার পর সোজা পথে গতি বাড়িয়ে এগিয়ে যায়। সেই সময় গাড়ির কোনও সমস্যার কারণে এই দুর্ঘটনা নাকি নিছকই পরিকল্পনা করেই খুন? তা জানতে পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। প্রথমে “হিট অ্যান্ড রানে”র ঘটনা মনে করা হলেও তদন্তে নেমে ওই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গোটা বিষয়টি স্পষ্ট হয়ে যায় পুলিসের কাছে।

মুহূর্তে সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর নেট নাগরিকদের একাংশ এটিকে খুন বলেই মনে করছেন। তদন্তের অনুরোধ জানিয়েছেন নেট নাগরিকরা। যদি খুন হয়, তাহলে কারণ কী? পুলিস সুত্রে জানা গিয়েছে ধানবাদে মাফিয়াদের খুনের মামলা সামলাচ্ছিলেন বিচারপতি উত্তম আনন্দ। দুই গ্যাংস্টারের জামিনের আবেদন নিয়ে নানা বাকবিতন্ডায় জড়িয়ে ছিলেন। জামিন খারিজও করে দেন তিনি। সেই কারণেই কি এই খুন! তা খতিয়ে দেখছে পুলিস।

.