অক্সিজেন খুলে দিল হাসপাতালের কর্মী, মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে রোগী, মর্মান্তিক ঘটনা ধরা পড়ল CCTV-তে

কীভাবে শারীরিক অবস্থার অবনতি ঘটল, জানতে দেখা হয় সিসিটিভি ফুটেজ। 

Updated By: Apr 15, 2021, 04:09 PM IST
অক্সিজেন খুলে দিল হাসপাতালের কর্মী, মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে রোগী, মর্মান্তিক ঘটনা ধরা পড়ল CCTV-তে

নিজস্ব প্রতিবেদন: আঁতকে ওঠার মত ঘটনা। একটু একটু করে মৃত্যুর দিকে ঢলে পড়লেন বৃদ্ধ। শ্বাস কষ্টে ছটফট করলেও, বিন্দুমাত্র নড়চড় হল না ওই ব্যক্তির সিদ্ধান্তে। তাঁকে প্রাণে মারতেই চেয়েছিলেন? এই নৃশংস অত্যাচারের CCTV ফুটেজ প্রকাশ্যে আসতেই শিউরে উঠছে সকলে। 

একবছর ধরে করোনার সঙ্গে যুঝতে যুঝতে ক্লান্ত মানুষ। আর কতদিন?  জানা নেই উত্তর। আর এরই মাঝে মধ্যপ্রদেশের এক হাসাপাতালে কোভিড রোগীর মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।  অভিযোগ উঠছে, ওই রোগীর মৃত্যুর জন্য দায়ী হাসপাতালের স্বাস্থ্যকর্মী। প্রথমে অবশ্য হাসপাতাল তাদের গাফিলতির কথা স্বীকার করেনি। 

রোগীর ছেলে জানিয়েছে, বাবার সঙ্গে রাত ১১.৩০ পর্যন্ত ছিলেন তিনি। বাড়ি ফিরতে হাসপাতাল থেকে আসা ফোনে জানতে পারেন তাঁর বাবা শারীরিক অবস্থা ভালো নেই। কিন্তু, বিগত ২ থেকে ৩ দিন ধরে শারীরিক অবস্থা ক্রমশ ভালো হচ্ছিল। তাহলে কীভাবে হল এমনটা? হাসপাতাল পৌঁছে অক্সিজেন দিতে বললে।  তাঁরা রাজি হয়না। তারপর জোর জবরদস্তি ICU তে নিয়ে যাওয়ার ১৫ মিনিট পর মৃত্যু হয় ওই রোগীর।

কীভাবে শারীরিক অবস্থার অবনতি ঘটল, জানতে দেখা হয় সিসিটিভি ফুটেজ। সেখানেই দেখা যায় সেি মর্মান্তিক দৃশ্য। হাসপাতালের এক কর্মী খুলে নেয়, অক্সিজেন। তারপরই, মৃত্যু যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই ব্যক্তি।