Sanjay Raut Detained: ঝুকেগা নেহি, আটক হয়ে পুস্পা-র ডায়লগ সঞ্জয় রাউতের মুখে

ইডির আটকের পর সংবাদমাধ্যমে সঞ্জয় রাউত বলেন, আমার বিরুদ্ধে যেভাবে মিথ্যে তথ্যপ্রমাণ, সাক্ষী মানুষজনকে মেরে ধরে আদায় করা হয়েছে তা স্রেফ মহারাষ্ট্রকে দুর্বল করার চেষ্টা

Updated By: Jul 31, 2022, 06:45 PM IST
Sanjay Raut Detained: ঝুকেগা নেহি, আটক হয়ে পুস্পা-র ডায়লগ সঞ্জয় রাউতের মুখে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিপুল টাকার জমি কেলেঙ্কারির অভিযোগ শিবসেনা নেতা সঞ্জয় রাউতের মাথার উপরে। ১০৩৪ কোটি টাকার ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্যে রবিবার সঞ্জয় রাউতকে আটক করল ইডি। কেন্দ্রীয় তদন্ত সংস্থাকে ইতিমধ্যেই হুমকি দিয়ে রেখেছেন রাউত। বলেছেন, রাজনৈতিক উদ্দেশ্যে যদি মিথ্য়ের উপরে ভিত্তি করে এ জিনিস ইডি করে তাহলে এর জন্য মূল্য দিতে হবে ইডিকে। শুধু তাই নয় ইডির দফতরে ঢোকার আগে একেবারে পুস্পা-র ঢঙে সঞ্জয়ের সাফ কথা শিবসেনা ঝুকেগা নেই।

পাত্র চাওল জমি কেলেঙ্কারির তদন্তে বেশ কিছু দিন ধরেই তত্পরতা শুরু করেছে ইডি। রাজ্যে সরকার বদলের পর থেকেই মহারাষ্ট্রে রাজনৈতিক মহলের আশঙ্কাই ছিল হয়তো গ্রেফতারও করা হতে পারে শিবসেনা নেতাকে। সেই আশঙ্কাই সত্যি হল। রবিবার তাঁর বাসভবন থেকে সঞ্জয় রাউতকে তুলে নিয়ে যায় ইডি। মনে করা হচ্ছে আপাতত আটক দেখানো হলেও পরে তাকে গ্রেফতার করবে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। এর আগে মহা বিকাশ আগাড়ি সরকারের অনিল দেশমুখ ও নবাব মালিককে গ্রেফতার করে ইডি। এরপরই টার্গেটে ছিলেন সঞ্জয়।

ইডির আটকের পর সংবাদমাধ্যমে সঞ্জয় রাউত বলেন, আমার বিরুদ্ধে যেভাবে মিথ্যে তথ্যপ্রমাণ, সাক্ষী মানুষজনকে মেরে ধরে আদায় করা হয়েছে তা স্রেফ মহারাষ্ট্রকে দুর্বল করার চেষ্টা। শিবসেনাকে দুর্বল করাও চেষ্টা করা হচ্ছে। কিন্তু শিবসেনা দুর্বল হবে না। মহারাষ্ট্র কমজোর হবে না। সঞ্জয় রাউত ঝুকেগা নেহি। ছেড়ে কথা বলবে না।

অন্যদিকে, এনিয়ে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, বিজেপি মহারাষ্ট্র দখল করেছে এজেন্সিকে ব্যবহার করে। মানুষের রায় ওরা পায়নি। ওখানে মানুষের সরকার চলছিল। সেখানে চাপ দিয়ে, হুমকি দিয়ে তারা সরকারটা দখল করতে চায়। তার মধ্য়েও যারা লড়াই করেছে তাদের এভাবে হেনস্থা করা হচ্ছে।

আরও পড়ুন-কাঁথি পুরসভা থেকে সারদার ফাইল লোপাট, জেরায় গুরুত্বপূর্ণ তথ্য দিলেন সুদীপ্ত সেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.