অটোয় পুরুষ দেখে ওঠা উচিত হয়নি, গণধর্ষিতাকে ‘পরামর্শ’ কিরণের

অটোয় যখন ৩ পুরুষ যাত্রী রয়েছে, তখন সেই অটোতে ওঠা উচিত হয়নি তরুণীর। চণ্ডীগড়ে গণধর্ষণ নিয়ে এমনই মন্তব্য করেন বিজেপি সাংসদ কিরণ খের।

Updated By: Nov 30, 2017, 11:57 AM IST
অটোয় পুরুষ দেখে ওঠা উচিত হয়নি, গণধর্ষিতাকে ‘পরামর্শ’ কিরণের

নিজস্ব প্রতিবেদন: অটোয় যখন ৩ পুরুষ যাত্রী রয়েছে, তখন সেই অটোতে ওঠা উচিত হয়নি তরুণীর। চণ্ডীগড়ে গণধর্ষণ নিয়ে এমনই মন্তব্য করেন বিজেপি সাংসদ কিরণ খের।

অটোয় যখন ৩ জন পুরুষ রয়েছে, তখন সেখানে ওঠার বিষয়ে তরুণীর আরও সতর্ক হওয়া উচিত ছিল এমন মন্তব্য করে বিপাকে পড়লেন কিরণ খের। যদিও পরে সাফাই দিতে বিজেপি সাংসদ দাবি করেন, নিজেদের সুরক্ষা সম্পর্কে মেয়েরা যাতে আরও ওয়াকিবহাল হয়, তার জন্যই ওই মন্তব্য করেছেন। যদিও কিরণ খেরের ওই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে।

আরও পড়ুন : লুকিয়ে ৩, সেনা-জঙ্গি সংঘর্ষে উত্তপ্ত জম্মু কাশ্মীর

পাশাপাশি গণধর্ষিতা তরুণীর জন্য দুঃখপ্রকাশ করেছেন কিরণ খের। সেই সঙ্গে তিনি আরও বলেন, এই ধরনের ঘটনা বন্ধ করতে প্রত্যেক পরিবারের ছেলেদের ছোট থেকেই শিক্ষা দেওয়া উচিত।

আরও পড়ুন : প্রধান শিক্ষকের বিরুদ্ধে 'অশ্লীল' শব্দ ব্যবহারের অভিযোগ, নগ্ন করে শাস্তি ৮৮ পড়ুয়াকে  

গত ১৭ নভেম্বর সেক্টর ৩৭ থেকে স্টেনোগ্রাফির ক্লাস শেষ করে মোহালিতে ফিরছিলেন ওই তরুণী। রাত বেশি হওয়ায় ওই সময় তিনি কোনও বাস পাননি। মোহালিতে ফেরার জন্য বাধ্য হয়েই অটোয় ওঠেন তিনি। এরপরই নির্জন জায়গায় অটো নিয়ে গিয়ে, ওই ৩ জন  অত্যাচার চালায় তরুণীর উপর।