লালুর পরিবারের বিরুদ্ধে বেনামি সম্পত্তি লেনদেনের অভিযোগ আয়কর দফতরের

লালুপ্রসাদ যাদবের স্ত্রী ও সন্তানদের বিরুদ্ধে বেনামি সম্পত্তি লেনদেনের অভিযোগ আনল আয়কর দফতর। ১ হাজার কোটি টাকার সম্পত্তির লেনদেন ও কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। লালুকন্যা মিসা ভারতী, লালুর স্ত্রী তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবি, লালুপুত্র তথা বিহারের বর্তমান উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের নামে থাকা মোট ১২টি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

Updated By: Jun 20, 2017, 07:01 PM IST
লালুর পরিবারের বিরুদ্ধে বেনামি সম্পত্তি লেনদেনের অভিযোগ আয়কর দফতরের

ওয়েব ডেস্ক: লালুপ্রসাদ যাদবের স্ত্রী ও সন্তানদের বিরুদ্ধে বেনামি সম্পত্তি লেনদেনের অভিযোগ আনল আয়কর দফতর। ১ হাজার কোটি টাকার সম্পত্তির লেনদেন ও কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। লালুকন্যা মিসা ভারতী, লালুর স্ত্রী তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবি, লালুপুত্র তথা বিহারের বর্তমান উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের নামে থাকা মোট ১২টি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, দিন কয়েক আগেই আয়কর ধফতরকে লালুকন্যা মিসার নামে থাকা একাধিক সম্পত্তিতে হানা দিতে দেখা যায়। সেই সময় আয়কর দফতর ও সিবিআই-এর যৌথ হানা চলে প্রাক্তন কেন্দ্রীয় স্বরাষ্ট্র ও অর্থমন্ত্রী পি. চিদম্বরমের বাড়িতেও হানা দেওয়া হয়েছিল। (আরও পড়ুন- জিএসটির সূচনায় মধ্যরাতে মেগা পরিকল্পনা মোদী সরকারের)

.