বেড়ালের মাংসের বিরিয়ানি! ধৃত দোকান মালিকরা

বেড়াল মেরে তাদের মাংস দিয়ে তৈরি হচ্ছে বিরিয়ানি। তবে, সেই বিরিয়ানি সকলের জন্য নয়। বিশেষ ধরনের কাস্টোমারদের জন্যই থাকে এই বিশেষ বিরিয়ানি। খবর পেয়ে তল্লাশি চালিয়ে চেন্নাইয়ের ডজন খানেক খাবারের দেখান থেকে ১৬টি বিড়ালকে উদ্ধার করল পুলিস ও একটি পশুপ্রেমী সংগঠন। আটক করা হয়েছে দোকানগুলির মালিকদের।

Updated By: Oct 29, 2016, 10:57 AM IST
বেড়ালের মাংসের বিরিয়ানি! ধৃত দোকান মালিকরা

ওয়েব ডেস্ক : বেড়াল মেরে তাদের মাংস দিয়ে তৈরি হচ্ছে বিরিয়ানি। তবে, সেই বিরিয়ানি সকলের জন্য নয়। বিশেষ ধরনের কাস্টোমারদের জন্যই থাকে এই বিশেষ বিরিয়ানি। খবর পেয়ে তল্লাশি চালিয়ে চেন্নাইয়ের ডজন খানেক খাবারের দেখান থেকে ১৬টি বিড়ালকে উদ্ধার করল পুলিস ও একটি পশুপ্রেমী সংগঠন। আটক করা হয়েছে দোকানগুলির মালিকদের।

আরও পডুন- পাকিস্তানের লাগাতার সংঘর্ষ বিরতি লঙ্ঘন

জানা গেছে, দীর্ঘদিন ধরেই চেন্নাইয়ের পাল্লাভারমে বেশ কয়েকটি খাবারের দোকানে বেড়ালের মাংস দিয়ে বিরিয়ানি তৈরির অভিযোগ উঠছিল। তবে, নির্দিষ্ট প্রমানের অভাবে পুলিসের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি। অবশেষে একটি পুশুপ্রেমী সংগঠনের পক্ষ থেকে ব্যবস্থা নিয়ে পুলিসের সাহায্যে ধরা হয় ওই চক্রটিকে। জানা যায়, এলাকার বাড়িগুলি থেকে  পোষা বেড়াল ধরে নিয়ে এসে তা কেটে তৈরি করা হত বিরিয়ানি। তবে সেই বিরিয়ানী সব কাস্টোমারদের জন্য ছিল না। বিশেষ কাস্টোমারদের জন্যই তা তুলে রাখা থাকত। পুলিস জানিয়েছে ধৃতদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় ব্যবস্থা নেওয়া হবে।

.