Delhi: কুয়োর ৪০ ফুট গভীরে আটকে শিশু, উদ্ধারকাজ 'লম্বা' হওয়ার আশঙ্কা এনডিআরএফ-এর

Delhi Incident:  ৪০ ফুট গভীর কুয়োতে পড়ে বিপত্তি এক শিশুর। ঘটনাটি ঘটে কেশপুর মান্ডির কাছে দিল্লি জাল বোর্ড প্ল্যান্টে।

Updated By: Mar 10, 2024, 09:28 AM IST
Delhi: কুয়োর ৪০ ফুট গভীরে আটকে শিশু, উদ্ধারকাজ 'লম্বা' হওয়ার আশঙ্কা এনডিআরএফ-এর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৪০ ফুট গভীর কুয়োতে পড়ে বিপত্তি এক শিশুর। রবিবার সকালে ঘটনাটি ঘটে কেশপুর মান্ডির কাছে দিল্লি জাল বোর্ড প্ল্যান্টে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছেন, দিল্লি ফায়ার সার্ভিস, এনডিআরএফ এবং দিল্লি পুলিস ঘটনাস্থলে রয়েছেন। জোরকদমে চলছে উদ্ধার অভিযান।

এনডিআরএফ দলের ইন্সপেক্টর ইন চার্জ বীর প্রতাপ সিং ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন। বীর প্রতাপ সিং বলেন, 'শিশুটি যেখানে পড়েছিল তার সমান্তরালে একটি বোরওয়েল খনন করে আমরা শীঘ্রই একটি উদ্ধার অভিযান চালাব। যাইহোক, এটি একটি দীর্ঘ টানা অপারেশন হতে পারে।'

আরও পড়ুন: Election Commissioner Arun Goel Resigns: লোকসভার দিনক্ষণ ঘোষণার আগেই ইস্তফা কেন্দ্রীয় নির্বাচন কমিশনার অরুণ গোয়েলের, তুঙ্গে জল্পনা

ফায়ার সার্ভিস জানিয়েছেন, তাঁরা শীঘ্রই যে কুয়োতে শিশুটি পড়ে গিয়েছিল তার সমান্তরাল একটি নতুন কুয়ো খনন করে উদ্ধার কাজ শুরু করবে।
উদ্ধার কর্মীরা জানিয়েছেন, ঘটনার খবর পাওয়ার পর পাঁচটি ফায়ার টেন্ডার ঘটনাস্থলে পৌঁছেছে।

গত মাসের শুরুর দিকে এই রকমই এক ঘটনা ঘটে। গুজরাতের জামনগর জেলার বোরওয়েলে পড়ে যায় এক দুই বছরের ছেলে। বাচ্চাটির বাবা পেশায় একজন কৃষক। শিশুটিকে নয় ঘণ্টার উদ্ধার অভিযানের পর উদ্ধার করা হয়। কর্তৃপক্ষের মতে, রাজ ভাসাভা নামে শিশুটি মঙ্গলবার সন্ধ্যে সাড়ে ৬ টায় জামনগর থেকে প্রায় ৪৭ কিলোমিটার দক্ষিণে লালপুর ব্লকের গোভানা গ্রামের গোবিন্দ করঙ্গিয়ার কৃষিক্ষেত্রে একটি পরিত্যক্ত বোরওয়েলে পড়ে যায়।

আরও পড়ুন: Lok Sabha Election 2024: কবে ভোট? আগামী সপ্তাহেই ঘোষণা হয়ে যেতে পারে লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট?

এই বছরের শুরুতেই এই রকমই ঘটনা ঘটে গুজরাতের দেবভূমি দ্বারকা জেলায়। সেখানে একটি খোলা বোরওয়েলে পড়ে যায় এক শিশু। প্রায় আট ঘণ্টার বহু এজেন্সি অপারেশনের পরে উদ্ধার করা হয় তাঁকে। কিন্তু দুর্ভাগ্যবশত, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই শিশুটি মারা যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.