নয়ডা নাকি চিনের কোনও বিমানবন্দর! বিজেপি'র 'ভুল' শুধরে দিল বেজিং

কয়েকদিন আগেই নয়ডা আন্তর্জাতিক বিমানবন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Updated By: Nov 28, 2021, 05:29 PM IST
নয়ডা নাকি চিনের কোনও বিমানবন্দর! বিজেপি'র 'ভুল' শুধরে দিল বেজিং

নিজস্ব প্রতিবেদন: উলটপুরাণ! নয়ডার জেওয়ার এয়ারপোর্ট হিসেবে যে-ছবি বিজেপি নেতা-মন্ত্রীরা চালাচালি করছেন তা নাকি চিনের বেজিংয়ের দাকশিং ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের! অন্তত এমনটাই দাবি চিনের গ্লোবাল টেলিভিশন নেটওয়ার্কের সংশ্লিষ্ট মিডিয়াপার্সনের।   

কয়েকদিন আগেই নয়ডা আন্তর্জাতিক বিমানবন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই বিমানবন্দর নিয়ে টুইট করতে গিয়ে চিনের এক আন্তর্জাতিক বিমানবন্দরের ছবি শেয়ার করার অভিযোগ উঠল বিজেপির কয়েকজন নেতার বিরুদ্ধে।  সিজিটিএন-এর এক কর্মী টুইট করে এই বিজেপির এই ভুলের নিন্দা করেছেন।

ওই টুইটারে উক্ত চিনা কর্মী লিখেছেন, বিজেপির শেয়ার করা ভিডিয়োয় বেজিংয়ের নতুন দাকশিং আন্তর্জাতিক বিমানবন্দরের ছবি ব্যবহার করা হয়েছে। সংশ্লিষ্ট ভিডিয়োটিতে নয়ডার ওই নির্মীয়মাণ বিমানবন্দরের কথা জানাতে গিয়েই দেখানো হয়েছে ওই চিনা বিমানবন্দরের ছবি। 

প্রসঙ্গত, এই প্রকল্পটি নিয়ে বিজেপি নেতারা খুবই উজ্জীবিত। তাঁরা বলছেন, এই বিমানবন্দর চালু হয়ে গেলে তা হবে বাণিজ্য ও পর্যটনের ক্ষেত্রে এক বিরল অ্যাচিভমেন্ট। কিন্তু এর প্রচারে যে প্রতিবেশী দেশের হাতে এভাবে নিন্দিত হতে হবে কেন্দ্রীয় নেতা-মন্ত্রীদের, তাই-বা কে জানত? 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Mann Ki Baat: 'ক্ষমতায় থাকতে চাই না, মানুষের পাশে থাকতে চাই!' ঘোষণা মোদীর

.