Haryana Student Murder: গরু পাচারকারী সন্দেহ! ১৯ বছরের ছাত্রকে তাড়া করে খুন, গ্রেফতার ৫

Faridabad crime: ঘটনাটি গত ২৩ অগাস্টের। ওই দিন রাতে দুই বন্ধু হর্ষিত এবং শ্যাঙ্কিকে নিয়ে একটি গাড়িতে চেপে নুডল্‌স খেতে বেরিয়েছিলেন বছর১৯-এর আরিয়ান মিশ্র। পিছন থেকে একটি গাড়ি আরিয়ানদের অনুসরণ করতে থাকে। এরপর....

Updated By: Sep 3, 2024, 04:19 PM IST
Haryana Student Murder: গরু পাচারকারী সন্দেহ! ১৯ বছরের ছাত্রকে তাড়া করে খুন, গ্রেফতার ৫

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার গরু পাচারকারী সন্দেহে মৃত্যু হল বছর ১৯-এর এক পড়ুয়ার। হরিয়ানার ফারিদাবাদে এক ক্লাস টুয়েলভের ছাত্রকে গরু পাচারকারী মনে করে তাড়া করে অভিযুক্তরা। এরপর ১২ ক্লাসের এক ছাত্রকে গুলি করে হত্যা করা হয়। পুলিস জানিয়েছে, নিহত ছাত্রের নাম আরিয়ান মিশ্র। ওই তরুণের গাড়িকে ২৫ কিলোমিটার পর্যন্ত ধাওয়া করে এই হত্যাকাণ্ড চালায় দুষ্কৃতীরা। 

আরও পড়ুন, Maoist killed: দান্তেওয়াড়ায় গুলির লড়াই, নিহত ৯ মাওবাদী, উদ্ধার বিপুল অস্ত্র

গত ২৩ আগস্ট মাধ্যরাতে বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে গাড়ি নিয়ে বেরিয়েছিলেন আরিয়ান। পথে এক জায়গায় নুডলস খান তাঁরা। এর পর গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তাঁদের ধাওয়া করে গোরক্ষকের দল। প্রায় ২৫ কিলমিটার ধাওয়া করার পর গুলি করে খুন করা হয় আরিয়ানকে। তাদের কাছে খবর ছিল যে, একটি বিশেষ ব্র্যান্ডের গাড়িতে করে গো-মাংস পাচার করা হচ্ছে।

আরিয়ানের গাড়ি দেখে গোরক্ষকরা সেটি থামানোর নির্দেশ দেয়। কিন্তু গাড়ির চালক গাড়ি না থামিয়ে চালিয়ে যান, কারণ গাড়িতে থাকা আরিয়ান ও তাঁর দুই বন্ধুর সাথে চার গোরক্ষক অনিল কৌশিক, কৃষ্ণা, অধেষ এবং বরুণের পুরনো শত্রুতা ছিল। ফলে তারা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আগ্রা-দিল্লি জাতীয় সড়কে হরিয়ানার গোধপুরিতে গাড়ি দাঁড় করায় আরয়ানের বন্ধুরা। তার আগে পিছন থেকে ছোড়া গুলি লাগে আরয়ানের গলায়।

গো-নজরদারের গোধপুরিতে গাড়ি দাঁড় করিয়ে দেখতে পায় আরয়ানদের গাড়িতে দু’জন মহিলা যাত্রীও আছেন। যা দেখে তারা বুঝতে পারে যে তারা ভুল গাড়িকে টার্গেট করেছে। তবে ততক্ষণে আরিয়ান মিশ্র প্রাণ হারিয়েছেন। প্রসঙ্গত, গোমাংস খাওয়ার অভিযাগে গত ২৭ অগাস্ট বাসন্তীর যুবকের সাবির মল্লিককে  সবার চোখের সামনে পিটিয়ে মারে গো রক্ষা কমিটির লোকজন। 

আরও পড়ুন, Student Death: নিজেকে শেষ করতে চেয়ে ছাদ থেকে ঝাঁপ দিয়ে কিশোরী পড়লেন পথচারীর ঘাড়ে, মৃত্যু দু'জনেরই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.