High School Romance: পুলিসের হাতে ক্লাস IX-এর ছেলে, মায়ের গয়না চুরি করে বেচে বান্ধবীকে আইফোন!

Delhi: প্রেমিকার জন্য আইফোন কিনতে হবে। শুধু তাই নয়, প্রেমিকার বার্থডে সেলিব্রেশনের জন্যও চাই প্রচুর টাকা। যার জেরে নিজেরই মায়ের সোনার গয়না চুরি করে সে। সবথেকে আশ্চর্য করা বিষয় হল, অভিযুক্ত ক্লাস ৯-এর এক ছাত্র।

Updated By: Aug 8, 2024, 04:59 PM IST
High School Romance: পুলিসের হাতে ক্লাস IX-এর ছেলে, মায়ের গয়না চুরি করে বেচে বান্ধবীকে আইফোন!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথায় আছে 'লাভ ইজ ব্লাইন্ড'। মানুষ প্রেমে পড়লে যেন ক্যাকটাসকেও গোলাপ হিসাবে দেখে। সব বাধা পেড়িয়ে ভালোবাসার মানুষের জন্য সবকিছু করতে রাজি। এরকমই এক ঘটনা ঘটে দিল্লিতে। 

প্রেমিকার জন্য আইফোন কিনতে হবে। শুধু তাই নয়, প্রেমিকার বার্থডে সেলিব্রেশনের জন্যও চাই প্রচুর টাকা। যার জেরে নিজেরই মায়ের সোনার গয়না চুরি করে সে। ঘটনাটি প্রকাশ্যে আসে, যখন অভিযুক্তের মা গয়না চুরির অভিযোগ নিয়ে পুলিসের দ্বারস্থ হয়। এই ঘটনায় সবথেকে আশ্চর্য করা বিষয় হল, অভিযুক্ত ক্লাস ৯-এর এক ছাত্র। 

পুলিস জানিয়েছে, ছেলেটি তাঁর মায়ের একটি সোনার কানের দুল, আংটি এবং চেইন চুরি করে। তারপর সেটিকে দিল্লির কাকরোলা এলাকায় দুটি আলাদা আলাদা স্যাঁকরার কাছে সেগুলি বিক্রি করে। সেই টাকায় প্রেমিকার জন্য আইফোন কেনে।

ইতোমধ্যেই পুলিস কমল ভর্মা নামে একজন ৪০ বছর বয়সী স্বর্ণকারকে গ্রেফতার করেছে। তার থেকে একটি সোনার আংটি এবং কানের দুল উদ্ধার করেছে। ডেপুটি কমিশনার অফ পুলিস অঙ্কিত সিং বলেছেন, '৩ আগস্ট একজন মহিলা থানায় আসে। এবং তার দুটি সোনার চেইন,একজোড়া কানের দুল এবং একটি আংটি চুরির অভিযোগ দায়ের করেন। তিনি জানান, অচেনা কেউ তার বাড়ি থেকে ২ আগস্ট সকাল ৮ টা থেকে দুপুর ৩টের মধ্যে চুরির ঘটনাটি ঘটায়।' মহিলার অভিযোগের ভিত্তিতে, একটি এফআইআর নথিভুক্ত করা হয়। এবং তদন্ত শুরু করা হয়।

আরও পড়ুন:Mumbai: হাসপাতালের বাথরুমে নগ্ন স্নানে লেডি ডক্টর, ফাঁকতালে মোবাইল বাগিয়ে রাজমিস্ত্রি...

এরপরে পুলিস ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ চেক করে। কিন্তু সেখানে কোনও সন্দেহভাজন কার্যকলাপ চোখে পড়ে না তাদের। এরপর পুলিসের নজরে আসে যে, চুরির অভিযোগ দায়ের পর থেকে ওই মহিলার ছেলে নিখোঁজ। পুলিস তথ্য সংগ্রহ করা শুরু করে এবং ছেলের বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করে।

পুলিস আরও জানায়, অভিযুক্ত কিশোর ৫০ হাজার টাকা দিয়ে নতুন আইফোন কিনেছে। এরপরই ধরমপুরা, কাকরোলা এবং নাজফগড়ে অনেক তল্লাশি চালায়, কিন্তু প্রতিবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। কিন্তু পালানো সত্ত্বেও মঙ্গলবার তাকে তারই বাড়ি থেকে আটক করা হয়। পুলিসের জাল টের পেয়ে সে পালানোর চেষ্টা করলেও ধরা পড়ে যায়। অভিযুক্তের কাছ থেকে একটি আইফোনও উদ্ধার করা হয় বলে পুলিস জানায়। জেরার পর অভিযুক্ত নিজের দোষ স্বীকার করে। 

ডিসিপি বলেছেন, অভিযুক্ত কিশোর নাজাফগড়ের একটি প্রাইভেট স্কুলে ক্লাস ৯-এ পড়ে। অসুস্থতার কারণে তার বাবা মারা যায়। তারপর থেকে পড়াশোনার প্রতি তার আগ্রহ চলে যায়। একই ক্লাসের একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.