বন্ধুকে দুষ্কৃতির হাত থেকে বাঁচাতে প্রাণ দিল একাদশ শ্রেণির ছাত্র

চলতি বছর জানুয়ারি মাসে কাঠুয়াতে ৮ বছরের এক শিশুকে গণধর্ষণ করে খুন করা হয়। গত এপ্রিম মাসে সেই ঘটনা সামনে আসার পরই উত্তপ্ত হয়ে ওঠে জম্মু ও কাশ্মীর।

Updated By: May 2, 2018, 08:29 PM IST
বন্ধুকে দুষ্কৃতির হাত থেকে বাঁচাতে প্রাণ দিল একাদশ শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিবেদন : ফের সংবাদ শিরনামে জম্মু ও কাশ্মীরের কাঠুয়া। এবার বন্ধুকে দুষ্কৃতিদের হাত থেকে বাঁচাতে গিয়ে প্রাণ দিল একাদশ শ্রেণির এক ছাত্র। মৃতের নাম লিয়াকত আলি। পুলিস এই ঘটনায় জড়িত সন্দেহে ৩জনকে গ্রেফতার করেছে।

পুলিস জানিয়েছে, আবিদ হুসেন নামে এলাকার এক কিশোরকে আক্রমণ করে চার দুষ্কৃতি। লোহার রড, লাঠি ও ধারাল অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালা তারা। সেই সময় বন্ধুর আর্ত চিত্কার শুনে বাড়ি থেকে বেরিয়ে আসে লিয়াকত। দুষ্কৃতিদের ওপর ঝাপিয়ে পড়ে। বন্ধুকে যেভাবেই হোক বাঁচাতে হবেই। প্রাণপণ চেষ্টা করে অবশেষে নিজেই বেঘোরে প্রাণ দিতে হয় লিয়াকত। দুষ্কৃতিদের ছুরির আঘাতে মৃত্যু হয় তার।

আরও পড়ুন- জ্যোতির্ময় দে হত্যা মামলায় যাবজ্জীবন সাজা ছোটা রাজনের

তদন্তে নেমে পুলিসের প্রাথমিক ধারণা, প্রেম ঘটিত কারণেই এই হামলা হয়ে থাকতে পারে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।

চলতি বছর জানুয়ারি মাসে কাঠুয়াতে ৮ বছরের এক শিশুকে গণধর্ষণ করে খুন করা হয়। গত এপ্রিম মাসে সেই ঘটনা সামনে আসার পরই উত্তপ্ত হয়ে ওঠে জম্মু ও কাশ্মীর। এই ঘটনাকে কেন্দ্র করে তরজা পৌঁছয় রাজনৈতিক স্তর পর্যন্ত। রাজ্যে শাসনাধীন পিডিপি-র সঙ্গ ছিন্ন করে বিজেপি।

.