ভুবনেশ্বরে হাসপাতালে সুদীপ, তাপসের সঙ্গে সাক্ষাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের

ভাল নেই সুদীপ বন্দ্যোপাধ্যায়। মানসিকভাবেও বিপর্যস্ত তিনি।  হাসপাতাল থেকে বেরিয়ে এমনই মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মত নেতাকে যেভাবে চার মাস ধরে জেলে রাখা হয়েছে তা সত্যিই কষ্টকর। ভুবনেশ্বরে হাসপাতালে তাপস পালের সঙ্গেও দেখা করেছেন মুখ্যমন্ত্রী। তাঁর অবস্থাও ভাল নয় বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Apr 18, 2017, 11:03 PM IST
ভুবনেশ্বরে হাসপাতালে সুদীপ, তাপসের সঙ্গে সাক্ষাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের

ওয়েব ডেস্ক: ভাল নেই সুদীপ বন্দ্যোপাধ্যায়। মানসিকভাবেও বিপর্যস্ত তিনি।  হাসপাতাল থেকে বেরিয়ে এমনই মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মত নেতাকে যেভাবে চার মাস ধরে জেলে রাখা হয়েছে তা সত্যিই কষ্টকর। ভুবনেশ্বরে হাসপাতালে তাপস পালের সঙ্গেও দেখা করেছেন মুখ্যমন্ত্রী। তাঁর অবস্থাও ভাল নয় বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

(মমতা বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করে নারদকাণ্ডের তদন্ত করুক সিবিআই, বিস্ফোরক দাবি সাসপেন্ডেড তৃণমূল সাংসদ কুণাল ঘোষের)

অসুস্থ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে দেখতে আজ ভুবনেশ্বরে গিয়েছেন মুখ্যমন্ত্রী। CBI হেফাজতে থাকার জন্য সুদীপের সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কয়েকজন অফিসার। কয়েক দিন ধরেই গুরুতর অসুস্থ সুদীপ। তাঁকে দেখতেই মুখ্যমন্ত্রীর ওড়িশা সফর। সুদীপের সঙ্গে দেখা করার পর আজ রাতেই পুরী চলে যাবেন মুখ্যমন্ত্রী। বুধবার পুরীর মন্দিরে তাঁর পুজোও দেওয়ার কথা আছে। 

.