Coromandel Express Accident: দুর্ঘটনাস্থল খতিয়ে দেখতে বালেশ্বরে পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ঘুরে দেখলেন

দুর্ঘটনার পরই একাধিক হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। হাওড়ার হেল্পলাইন নম্বর - ০৩৩ ২৬৩৮২২১৭, খড়গপুরের হেল্পলাইন নম্বর - ৮৯৭২০৭৩৯২৫, ৯৩৩২৩৯২৩৩৯, বালেশ্বরের হেল্পলাইন নম্বর - ৮২৪৯৫৯১৫৫৯, ৭৯৭৮৪১৮৩২২, শালিমারের হেল্পলাইন নম্বর - ৯৯০৩৩৭০৭৪৬, চেন্নাইয়ের হেল্পলাইন নম্বর - ০৪৪ ২৫৩৩০৯৫২/০৪৪-২৫৩৩০৯৫৩/০৪৪-২৫৩৫৪৭৭১, ভদ্রক- ৮৪৫৫৮৮৯৯০০, কেওনঝড় রোড- ৮৪৫৫৮৮৯৯০৬, কটক- ৮৪৫৫৮৮৯৯১৭, ভুবনেশ্বর- ৮৪৫৫৮৮৯৯২২, খুরদা রোড- ৬৩৭০১০৮০৪৬।   

Updated By: Jun 3, 2023, 04:53 PM IST
Coromandel Express Accident: দুর্ঘটনাস্থল খতিয়ে দেখতে বালেশ্বরে পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, ঘুরে দেখলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে দুর্ঘটনাস্থলে পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার অর্থাৎ  ৩ জুন বিকেল পৌনে ৪টে নাগাদ ওড়িশার বালেশ্বর পৌঁছন তিনি। ঘুরে দেখেন দুর্ঘটনাস্থল। পরে হাসপাতালে আহতদের সঙ্গেও দেখা করেন তিনি। শুক্রবার সন্ধেবেলা দুর্ঘটনার পর পরই ট্যুইট করে শোকপ্রকাশ করেছিলেন নরেন্দ্র মোদী। 

রেলের তরফ থেকে আগেই জানানো হয়েছে ঘটনায় উচ্চপর্যায়ের তদন্ত হবে। ইতিমধ্যে নিহতদের পরিবার এবং আহতদের জন্য ক্ষতিপূরণও ঘোষণা করা হয়েছে রেলের তরফে। ট্রেন দুর্ঘটনায় মৃতদের পরিবারের জন্য ১০ লাখ টাকা, গুরুতর আহতদের জন্য ২ লাখ টাকা এবং অল্প চোটআঘাত প্রাপ্তদের জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব।

আরও পড়ুন: Coromandel Express Accident: শতাব্দীর ভয়ংকরতম দুর্ঘটনার নেপথ্যে কোন টেকনিক্যাল সমস্যা? জানতে পড়ুন

আরও পড়ুন: Coromandel Express Accident: মোদী সরকারের 'কবচ' পদ্ধতি অচল! কেন্দ্রকে কাঠগড়ায় দাঁড় করালেন মমতা বন্দ্যোপাধ্যায়

শুক্রবার ভয়ঙ্কর দুর্ঘটনার মুখোমুখি হয় চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। ১২৮৪১ চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস হাওড়ার শালিমার থেকে দুপুর বেলায় রওনা দেওয়ার পর সন্ধ্যায় ওড়িশার বালেশ্বরের বাহানগা বাজারের কাছে নাকি একটি মালগাড়িকে ধাক্কা মারে। মালগাড়ির সঙ্গে ট্রেনটির সংঘর্ষ এতটাই জোরালো ছিল যে করমণ্ডলের ইঞ্জিন মালগাড়ির উপর চেপে যায়। এই তিনি ট্রেনের দুর্ঘটনায় ওড়িশার বালেশ্বর এখন মৃত্যুপুরী। রেল দুর্ঘটনায় উদ্ধারকাজ, আহতদের চিকিৎসা চলছে বিভিন্ন হাসপাতালে। 

এদিকে দুর্ঘটনার পরই একাধিক হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। হাওড়ার হেল্পলাইন নম্বর - ০৩৩ ২৬৩৮২২১৭, খড়গপুরের হেল্পলাইন নম্বর - ৮৯৭২০৭৩৯২৫, ৯৩৩২৩৯২৩৩৯, বালেশ্বরের হেল্পলাইন নম্বর - ৮২৪৯৫৯১৫৫৯, ৭৯৭৮৪১৮৩২২, শালিমারের হেল্পলাইন নম্বর - ৯৯০৩৩৭০৭৪৬, চেন্নাইয়ের হেল্পলাইন নম্বর - ০৪৪ ২৫৩৩০৯৫২/০৪৪-২৫৩৩০৯৫৩/০৪৪-২৫৩৫৪৭৭১, ভদ্রক- ৮৪৫৫৮৮৯৯০০, কেওনঝড় রোড- ৮৪৫৫৮৮৯৯০৬, কটক- ৮৪৫৫৮৮৯৯১৭, ভুবনেশ্বর- ৮৪৫৫৮৮৯৯২২, খুরদা রোড- ৬৩৭০১০৮০৪৬। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.