Corporate Chawala: অফিস থেকে বেরিয়েই টাই খুলে দোকানে, ভাইরাল 'কর্পোরেট চা-ওয়ালা'!

Corporate Chawala selling tea and omlette: চাকরিতে কোনও নিশ্চয়তা নেই। তাই এই সাইড বিজনেস খুলেছি। 

Updated By: May 17, 2024, 06:24 PM IST
Corporate Chawala: অফিস থেকে বেরিয়েই টাই খুলে দোকানে, ভাইরাল 'কর্পোরেট চা-ওয়ালা'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চাকরিতে নিশ্চয়তা নেই। তাই কর্পোরেট কর্মচারী বিক্রি করছেন চা-ওমলেট! ভাইরাল সেই ভিডিয়ো। যেখানে ওই কর্পোরেট কর্মচারী বলছেন,"আমি এখানে চা এবং ওমলেট বিক্রি করি। পাশাপাশি আমি কর্পোরেটেও আছি। কর্পোরেটেও চাকরি করি।" 

কর্পোরেট চা-ওয়ালার কথায়. "কোভিডের পর আমি রেগুলার জবের উপরও আস্থা হারিয়ে ফেলেছি। চাকরিতে কোনও নিশ্চয়তা নেই। তাই এই সাইড বিজনেস খুলেছি। বাঁচতে গেলে, জীবন ধারণ করতে গেলে যেটা আজকের দিনে ভীষণ-ই আবশ্যিক।" পাশাপাশি, ওই কর্পোরেট চা-ওয়ালা এও বলছেন যে, যদি তাঁর ম্যানেজার তাঁর এই সাইড বিজনেস সম্পর্কে জানতে পারেন, তবে তাঁর চাকরি চলে যাওয়ারও কোনও ভয় নেই! কেন? সেই উত্তর আরও অবাক করা। সবমিলিয়ে ভাইরাল কর্পোরেট চা-ওয়ালা।

কর্পোরেট চা-ওয়ালার একটি চায়ের স্টল চালানোর যে ভিডিয়ো সামনে এসেছে, তাতে দেখা যাচ্ছে তিনি কর্পোরেটে চাকরি করার পাশাপাশি রাস্তায় চা এবং জলখাবার বিক্রি করছেন। তাঁর কথায়, এই সাইড বিজনেস খোলার পর তিনি এখন আর জীবিকার জন্য পুরোপুরি চাকরির উপর নির্ভর করেন না। একইসঙ্গে তিনি তাঁর পিছনে থাকা লোকটির দিকে ইঙ্গিত করে বলেন, তিনি তাঁদের সিনিয়র ম্যানেজার। যিনি নিজেও রাস্তায় খাবারের দোকান খুলেছেন।

তাঁর মতো একই রকমভাবে রাস্তায় খাবারের দোকানের ব্যবসা চালাচ্ছেন ম্যানেজার। সিনিয়র ম্যানেজার পকোড়া বিক্রি করেন। তাই তাঁর এই সাইড বিজনেস জানাজানি হয়ে গেলেও এজন্য তাঁর নিজের চাকরি হারানোর কোনও ভয় নেই বলেও জানান কর্পোরেট চা-ওয়ালা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রায় ১ কোটি ১৫ লাখ মানুষ এই ভিডিয়োটি দেখে ফেলেছে। চারদিকে যেখানে একের পর এক সংস্থায় চাকরি থেকে ছাঁটাইয়ের খবর, সেখানে এই ভিডিয়ো যে নিঃসন্দেহে বার্তাবহনকারী, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন, Narendra Modi Property and Assets: নেই জমি-বাড়ি-গাড়ি! কত টাকা আছে মোদীর? মনোনয়নে 'ফাঁস' মোট সম্পত্তি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.