Organic Restaurant: অরগ্যানিক নিরামিশ খাবার খান! যোগীরাজ্যে রেস্তোরাঁ উদ্বোধনে এবার হাজির গোরু

Organic Restaurant:লখনউয়ের গলফ সিটিতে খোলা করা হয়েছে রেস্তোরাঁটি। অনেক সময় রেস্তরাঁর খাবারে স্বাদ আনতে অনেক কিছু মেশানো থাকে। এতে থাকে কিছু ক্ষতিকারণ জিনিস। এর পরিবর্ত এই রেস্তোরাঁয় সুস্বাদু ও স্বাস্থ্যকর খাওয়ার মিলবে বলে দাবি করেছে কর্তৃপক্ষ।

Updated By: May 2, 2023, 08:06 PM IST
Organic Restaurant: অরগ্যানিক নিরামিশ খাবার খান! যোগীরাজ্যে রেস্তোরাঁ উদ্বোধনে এবার হাজির গোরু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাধারণত কোনও রেস্টুরেন্টের উদ্বোধনে দেখা যায় রাজনৈতিক, বিনোদন অথবা অন্য কোনও বিভাগের নামজাদা ব্যক্তিত্বদের। কিন্তু 'গোরুকে দিয়ে রেস্টুরেন্টের উদ্বোধন! এহেন ঘটনা কার্যত এই প্রথম। উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে সম্প্রতি এমন একটি ঘটনায় তোলপাড় সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন-দণ্ডিকেটে তৃণমূলে ওয়াপসি! অভিষেককে কী বললেন তপনের সেই ৩ আদিবাসী মহিলা?

সমাজমাধ্যমে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, লাল হলুদ পোশাক,গলায় ঘন্টা পরা একটি গোরু রেস্টুরেন্টের দরজা দিয়ে ভেতরে ঢুকছে। আলিঙ্গন করে তাকে অভ্যর্থনা জানাচ্ছেন রেস্টুরেন্টের কর্মীরা। সাজানো গোছানো নতুন রেস্তোরায় বেশ ঘটা করে আয়োজন করা হয়েছে এক উদ্বোধনী অনুষ্ঠান।

অনুষ্ঠানটির জন্য বিশেষভাবে সাজগোজ করে রয়েছেন রেস্টুরেন্ট কর্তৃপক্ষ ও কর্মীরা। উদ্বোধনের জন্য আনা গোরুকে খেতেও দেওয়া হচ্ছে। ইতিমধ্যে গোটা ভিডিওটি নিয়ে আলোচনা শুরু হয়েছে চারদিকে।

রেস্টুরেন্টটির নাম 'অরগ্যানিক ওয়েসিস'। লখনউয়ের গলফ সিটিতে খোলা করা হয়েছে রেস্তোরাঁটি। অনেক সময় রেস্তরাঁর খাবারে স্বাদ আনতে অনেক কিছু মেশানো থাকে। এতে থাকে কিছু ক্ষতিকারণ জিনিস। এর পরিবর্ত এই রেস্তোরাঁয় সুস্বাদু ও স্বাস্থ্যকর খাওয়ার মিলবে বলে দাবি করেছে কর্তৃপক্ষ। এছাড়া নিজস্ব অরগ্যানিক পদ্ধতিতে এই ফুড তৈরি করা হবে বলেও জানানো হয়েছে।

রেস্তোরাঁটি লখনউয়ের প্রথম অরগ্যানিক রেস্টুরেন্ট। এটির ম্যানেজার শৈলেন্দ্র সিং। রেস্টুরেন্টের প্রসঙ্গে তিনি বলেন,"আমি মনে করি ভারতবর্ষে এটি প্রথম রেস্টুরেন্ট যেখানে নিজস্ব প্রোডাকশন, কনট্রোল ও প্রসেসিংয়ের ব্যবস্থা রয়েছে। তাঁর বক্তব্য, এখানকার খাবার খাওয়ার পর মানুষ তার পার্থক্য ও চাহিদা বুঝতে পারবেন।

সোশ্যাল মিডিয়ায় নানান সময় ভাইরাল হয় বহু ঘটনা যা নিয়ে রীতিমতো পক্ষে আলোচনা শুরু করেন মানুষজন। তেমনই যোগী রাজ্যে ঘটে যাওয়া এই ঘটনাটি বেশ অবাক হলেও, এটি একটি ভালো বার্তা রেখে গেল বলেও মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.