Birbhum: মাথায় গুলি লেগে কাশ্মীরে শহিদ বীরভূমের বিশ্বজিৎ...

Birbhum: গতকাল শনিবার সন্ধে ৬টা নাগাদ কাশ্মীরের ব্যাটেলিয়ন থেকে ফোন করা হয় শহিদ বিশ্বজিৎ অধিকারীর স্ত্রীকে। কীভাবে মৃত্যু জওয়ানের?

Updated By: Jan 14, 2024, 01:49 PM IST
Birbhum: মাথায় গুলি লেগে কাশ্মীরে শহিদ বীরভূমের বিশ্বজিৎ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাশ্মীরে ১১০ নম্বর ব্যাটেলিয়ন কর্মরত বীরভূমের সিআরপিএফ জওয়ান বিশ্বজিৎ অধিকারীর মাথায় গুলি লেগে মৃত্যু ঘটেছে। বাড়ি বীরভূমের কীর্নাহার থানার আলিগ্রামে।

আরও পড়ুন: Mumbai Trans Harbour Link Inauguration: নরেন্দ্র মোদী উদ্বোধন করলেন ভারতের দীর্ঘতম সমুদ্রসেতুর! সঙ্গে বর্ণাঢ্য শোভাযাত্রা...

বিশ্বজিৎ অধিকারী পরিবারের বড় ছেলে। তাঁর বয়স ৩৬। তাঁর স্ত্রী নবনীতা আধকারী। বিশ্বজিৎ অধিকারীর ১০ বছরের এক পুত্রসন্তানও আছে। স্থানীয় ও পরিবারসূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎ ২০০৬ সালে সিআরপিএফ-এ চাকরি পেয়েছিলেন। কাশ্মীরে ১১০ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন তিনি।

গতকাল শনিবার সন্ধে ৬টা নাগাদ কাশ্মীরের ব্যাটেলিয়ন থেকে ফোন করা হয় শহিদ বিশ্বজিৎ অধিকারীর স্ত্রীকে। ব্যাটেলিয়ন থেকে ফোন করে নবনীতা অধিকারীকে বলা হয়, মাথায় গুলি লেগে মৃত্যু হয়েছে বিশ্বজিতের। শনিবার সন্ধে ৬টা নাগাদ প্রথমে পরিবারের কাছে খবর আসে। পরে কীর্নাহার থানার পুলিস শহিদ পরিবারের কাছে এসে খবরটি দেয়।

আরও পড়ুন: Manipur: মণিপুরে বাবা, ছেলে-সহ ৪ জনকে অপহরণ করে খুন! নেপথ্যে জঙ্গিরা?

কাশ্মীর থাকে কাশ্মীরেই! ডিসেম্বরের শেষের দিকে জম্মু কাশ্মীরের পুঞ্চে সেনাবাহিনীর ট্রাকের উপর ঘটেছিল জঙ্গি হামলা। জঙ্গিদের সঙ্গে সেনাবাহিনীর গুলির লড়াই। তাতে প্রাথমিক ভাবে মারা গিয়েছিলেন ৩ সেনা জওয়ান, আহত হয়েছিলেন আরও ৩ জন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.