হুদহুদ উড়িয়েছে বিমানবন্দরের ছাদ, বন্ধ উড়ান

ঘূর্ণিঝড় হুদহুদের দাপটে ব্যপক ক্ষয়ক্ষতি বিশাখাপত্তনম বিমানবন্দরে। ঝড় শুধু টেলিফোন ও বিদ্যুৎ ব্যবস্থাকেই নষ্ঠ করেনি, উড়িয়ে নিয়ে গিয়েছে বিমানবন্দরের ছাদও। রবিরার যখন ২০০ কিলোমিটার গতিতে হাওয়া বইছিল, তখনই ভেঙে পড়ে বিমানবন্দরের একাংশ। ছাদ ও  ভেতরের অনেকটাই ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

Updated By: Oct 14, 2014, 11:01 AM IST
 হুদহুদ  উড়িয়েছে বিমানবন্দরের ছাদ, বন্ধ উড়ান
ছবি পিটিআই

বিশাখাপত্তনম: ঘূর্ণিঝড় হুদহুদের দাপটে ব্যপক ক্ষয়ক্ষতি বিশাখাপত্তনম বিমানবন্দরে। ঝড় শুধু টেলিফোন ও বিদ্যুৎ ব্যবস্থাকেই নষ্ঠ করেনি, উড়িয়ে নিয়ে গিয়েছে বিমানবন্দরের ছাদও। রবিরার যখন ২০০ কিলোমিটার গতিতে হাওয়া বইছিল, তখনই ভেঙে পড়ে বিমানবন্দরের একাংশ। ছাদ ও  ভেতরের অনেকটাই ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

ঘূর্ণিঝড়ের আশংকায় শনিবার থেকেই বিমান ওঠা নামা বন্ধ রয়েছে বিশাখাপত্তনম থেকে। এখন মেরামতির কাজ চলায় বন্ধ রাখা হয়েছে উড়ান। ফলে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।  ১৯০ কিলোমিটার দূরে রাজামুন্দ্রে বিনামবন্দর থেকে বিমান ধরতে হচ্ছে তাঁদের।  কেউ কেউ চলে যাচ্ছেন ৩৫০ কিলোমিটার দূরের বিজয়বারা বিমানবন্দরে।

বিশাখাপত্তনমের পুলিস কমিশনার অতুল সিং জানিয়েছেন পরিষেবা স্বাভাবিক হতে ২ থেকে ৩ দিন সময় লেগে যাবে। তিনি আরও জানিয়েছেন রানওয়ে অক্ষত রয়েছে। ট্রাফিক কন্ট্রোল টাওয়ারের ক্ষয়ক্ষতিও গুরুতর নয়।

 

.