জামাকাপড় মেলতে গিয়ে ছেলের প্যান্টের পকেট থেকে Condom পেলেন বাবা, তারপর...ঘটনা viral

মা জিজ্ঞাসা করেন কে? বাবা তার উত্তরে বলেন, কে নয়, জিজ্ঞসা করো কে কে? এরপর হর্ষ জল খেতে থাকে। 

Updated By: Feb 26, 2021, 10:45 AM IST
জামাকাপড় মেলতে গিয়ে ছেলের প্যান্টের পকেট থেকে Condom পেলেন বাবা, তারপর...ঘটনা viral

নিজস্ব প্রতিবেদন: ছেলের প্যান্টের পকেট থেকে কন্ডোম পেলেন বাবা। তারপর ছেলের সঙ্গে যে কাণ্ড ঘটিয়েছেন বাবা তা জানাজানি হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। স্বয়ং ছেলে নিজেই সেই ঘটনা শেয়ার করেছেন টুইটারে। 

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর এক চাকুরিজীবী ছেলের সঙ্গে। যার নাম হর্ষ মিত্তল। পেশায় তিনি ইঞ্জিনিয়ার। বাড়ি থেকে বেরোনোর সময় মায়ের কাছে তার প্যান্ট দিয়ে যান। প্যান্টটি কেচে রাখার জন্য মাকে অনুরোধ করেন সে। এরপর কাজের জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। মা প্যান্টে কেচে দেওয়ার পর তা মেলেতে যান বাবা। ছেলের প্যান্ট মেলার সময় বাবা বুঝতে পারেন , ছেলের প্যান্টের পকেটে কিছু একটা রয়েছে। যা ভিজে গিয়েছে। তড়িঘড়ি তা বের করে দেখেন ভিন্ন কোম্পানির পাঁচটি কন্টোম। যা দেখে চক্ষু ছানাবড়া হয়ে যায় বাবার। 

এরপর যথা সময়ে ফিরে আসেন ছেলে। ঘরে ঢুকতেই দেখেন বাবা মায়ের মুখ গম্ভীর। ঘটনাটি ঠাহর করার আগে মা হর্ষকে বলেন, 'বাবা তোমার প্যান্টের পকেট থেকে কিছু একটা পেয়েছেন"। ছেলের তখন টনক নড়ে। দৌড়ে যায় বাবার কাছে। বাবা ছেলেকে বলেন, "ওগুলো ভিজে গিয়েছিল। রোদে শুকোতে দিয়েছি। যাওয়ার সময় নিয়ে যেও"। এরপর তিনি ছেলেকে বলেন, "এখন বুঝছি কেন তুমি বিয়ে করতে চাইছ না। "

কিন্তু এই ঘটনায় মা বেজায় রেগে যান। মা জিজ্ঞাসা করেন ''কে?'' বাবা তার উত্তরে বলেন, ''কে নয়, জিজ্ঞসা করো কে কে?'' এরপর হর্ষ জল খেতে থাকে। ভাই বলেন, ''এত জল খাচ্ছিস কেন দাদা''। বাবা উত্তর দেন, "ওর অনেক তৃষ্ণা"।

 

সম্প্রতি এই ঘটনা সোশ্যাল মিডিয়ার ময়দানে ভাইরাল। বাবার ইতিবাচক ভাবনাচিন্তা ও বন্ধুসুলভ আচরণের প্রশংসা করেছে নেটিজেনদের একাংশ। 

.