আম্বেদকারের গান রিংটোনে রেখেছিলেন, খুন হতে হল দলিত যুবককে

ডঃ ভীমরাও আম্বেদকারের গান নিজের মোবাইলের রিংটোনে রেখেছিলেন এক যুবক। এই অপরাধেই জীবন গেল তাঁর। মহারাষ্ট্রের শিরধি মন্দিরের কাছেই ঘটল এই অমানবিক ঘটনা। দলিত যুবক খুনের ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনায় দোষী আরও ৪ জনের খোঁজ করছে পুলিস।

Updated By: May 22, 2015, 09:24 PM IST
আম্বেদকারের গান রিংটোনে রেখেছিলেন, খুন হতে হল দলিত যুবককে

ওয়েব ডেস্ক: ডঃ ভীমরাও আম্বেদকারের গান নিজের মোবাইলের রিংটোনে রেখেছিলেন এক যুবক। এই অপরাধেই জীবন গেল তাঁর। মহারাষ্ট্রের শিরধি মন্দিরের কাছেই ঘটল এই অমানবিক ঘটনা। দলিত যুবক খুনের ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনায় দোষী আরও ৪ জনের খোঁজ করছে পুলিস।

সাগর শেজওয়াল নামের ওই ছাত্র শিরধি শহরে এসেছিলেন একটি বিয়ের নিমন্ত্রণে। রাতে নিজের দুই ভাইকে নিয়ে স্থানীয় একটি বিয়ারের দোকানে যান সাগর। আর সেখানেই বিপত্তি।
 
ডেপুটি এস পি বিবেক পাতিলের মন্তব্য অনুযায়ী, "বিয়ারের দোকানে আড্ডা দিচ্ছিলেন স্থানীয় ৮ যুবক। হঠাৎ সাগরের ফোন বেজে ওঠে। রিংটোনে শোনা যায় ডঃ ভীমরাও আম্বেদকারের গান। স্থানীয় যুবকরা সেইসময়ই সাগরের ফোন বন্ধ করার কথা বলে। মোবাইল ফোন বন্ধ করতে অস্বীকার করেন সাগর। এরপরই স্থানীয়দের সঙ্গে সাগরের হাতাহাতি শুরু হয়ে যায়। সাগরকে বিয়ারের বোতল দিয়ে আঘাত করেন ওই ৮ যুবক। এরপর সাগরকে মোটরবাইকে চাপিয়ে কাছের একটি জঙ্গলে নিয়ে যায় ৮ জন যুবক। পরদিন ভোর বেলা জঙ্গলের কাছ থেকে সাগরের নগ্ন দেহ উদ্ধার করে পুলিস। ময়না তদন্তে পাঠানো হয় সাগরের মরদেহ। সাগরের দেহের ২৫ টি জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।"

ঘটনায় শোকাহত সাগরের পরিবার। "কেন এত নৃশংসভাবে হত্যা করা হল সাগরকে", প্রশ্ন করেছেন সাগরের বাবা।

 

.