UP Shocker: যোগীরাজ্যে ফিরল নরক! জামিন পেয়ে সেই একই নির্যাতিতাকে ফের ধর্ষণ শয়তানের..

বিরনাথ পাণ্ডে নামের ওই অভিযুক্তের আসল বাড়ি বিহারের ভোজপুর জেলায়। ওই কিশোরীকে অপহরণ করায় জেল হেফাজতে দেওয়া হয় তাঁকে। জামিনে মুক্তি পাওয়ার পর, বিরনাথ ৫ অগাস্ট আবার ওই কিশোরীকে অপহরণ করে এবং এক মাস ধরে যৌন নিপীড়ন চালায়।

Updated By: Sep 10, 2024, 05:39 PM IST
UP Shocker: যোগীরাজ্যে ফিরল নরক! জামিন পেয়ে সেই একই নির্যাতিতাকে ফের ধর্ষণ শয়তানের..
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নারকীয় ঘটনা আবার যোগীরাজ্যে! ১৭ বছরের এক কিশোরীকে অপহরণ করায় গ্রেফতার করা হয়েছিল এক ব্যক্তিকে। সেই মামলায় জামিন পাওয়ার পর আবার ওই কিশোরীকে অপহরন করে ১ মাস ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ওই একই ব্যক্তির বিরুদ্ধে। ঘটনায় অভিযুক্তকে সোমবার গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিস।

আরও পড়ুন, সেবি চেয়ারপার্সনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ, পাবলিক অ্যাকাউন্টস কমিটির সামনে হাজ...

পুলিসের বক্তব্য অনুসারে, বিরনাথ পাণ্ডে নামের ওই অভিযুক্তের আসল বাড়ি বিহারের ভোজপুর জেলায়। ওই কিশোরীকে অপহরণ করায় জেল হেফাজতে দেওয়া হয় তাঁকে। জামিনে মুক্তি পাওয়ার পর, বিরনাথ ৫ অগাস্ট আবার ওই কিশোরীকে অপহরণ করে এবং এক মাস ধরে যৌন নিপীড়ন চালায়। মে মাসে ওই কিশোরীর বাবা উত্তরপ্রদেশের কৈরানা থানায় তাঁর মেয়ের নিখোঁজ নিয়ে একটি এফআইআর দায়ের করেন। পুলিস তদন্ত করে কিশোরীকে উদ্ধার করার পর বিরনাথকে জেল হেফাজতে দেয়। 

আরও পড়ুন, 'ভেন্টিলেটরে উঁকি দিয়ে ওকে ঝুলতে দেখলাম, ৮ ঘণ্টা পর দেহ নামানো হয় ', হস্টেলে উদ্ধার ছাত্রের দেহ

কৈরানা থানার ইনচার্জ মনোজ কুমার বলেছেন, "জামিনে মুক্তি পাওয়ার পর, বিরনাথ নির্যাতিতাকে আবার অপহরণ করেন। ২ সেপ্টেম্বর সে নির্যাতিতাকে জঙ্গিগঞ্জ রেলস্টেশনের কাছে ফেলে রেখে পালিয়ে যায়। ওই দিনই মেয়েটি পুলিসের কাছে বিরনাথের বিরুদ্ধে গুরুতর যৌন নির্যাতনের অভিযোগ তোলে।" পুলিসের জানিয়েছে, বিরনাথের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার প্রাসঙ্গিক ধারায় ধর্ষণ এবং অপহরণের পাশাপাশি পকসো আইনের অধীনে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। ইন্সপেক্টর কুমার জানিয়েছেন, মেডিক্যাল পরিক্ষার দ্বারা নির্যাতিতার ধর্ষণের বিষয়টি নিশ্চিত করা গেছে। পুলিস জানিয়েছে, অভিযুক্তকে সোমবার ইটাহারা চৌরাহা থেকে গ্রেফতার করা হয়েছে এবং পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.