হলদিরামের সাম্বারে ভাসছে টিকটিকি, সিল হল রেস্তোরাঁ

নাগপুরের ব্যস্ত এলাকা আজনি স্কোয়্যারের হলদিরামের রেস্তোরাঁ থেকে খাবার কেনেন জনৈক ব্যক্তি। তখনই সাম্বারের মধ্যে মরা টিকটিকি দেখতে পান তিনি। 

Updated By: May 16, 2019, 03:14 PM IST
হলদিরামের সাম্বারে ভাসছে টিকটিকি, সিল হল রেস্তোরাঁ

নিজস্ব প্রতিবেদন: ফের প্রশ্নে দামি রেস্তোরাঁর খাবারের গুণমান। এবার হলদিরামের খাবারে মিলল মরা টিকটিকি। ঘটনার পর বন্ধ করে দেওয়া হয় মহারাষ্ট্রের নাগপুরে হলদিরামের ওই রেস্তোরাঁ। ঘটনার পর রেস্তোরাঁর হেঁশেলে হানা দেয় FDA. রেস্তোরাঁ কর্তৃপক্ষকে ইতিমধ্যে নোটিস পাঠিয়েছে তারা। ওদিকে ঘটনা প্রকাশ্যে আসার পর বুধবার থেকে বন্ধ রয়েছে ওই রেস্তোরাঁ। 

 

নাগপুরের ব্যস্ত এলাকা আজনি স্কোয়্যারের হলদিরামের রেস্তোরাঁ থেকে খাবার কেনেন জনৈক ব্যক্তি। তখনই সাম্বারের মধ্যে মরা টিকটিকি দেখতে পান তিনি। সেই ছবি গোটা নাগপুর শহরে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। ঘটনাটি নিয়ে স্বতঃপ্রণোদিত পদক্ষেপ করে ফুড অ্যান্ড ড্রাগস অথরিটি। 

স্থানীয় FDA আধিকারিক জানিয়েছেন, বিষয়টি জানতে পেরে আমরা নিজে থেকেই পদক্ষেপ করি। মঙ্গলবার ওই রেস্তোরাঁয় হানা দেন আমাদের আধিকারিকরা। সেখানে পরিচ্ছন্নতাজনিত একাধিক খামতি আমাদের নজরে আসে। সেসব মেটাতে নির্দেশ দিয়ে রেস্তোরাঁটি আমরা সিল করে দিয়েছি। তবে যে গ্রাহক পাতে টিকটিকি পেয়েছিলেন তিনি কোনও অভিযোগ দায়ের করতে রাজি হননি। 

চিটফান্ড মালিকের জমিতে মোদির সভা, গ্রেফতারির হুঁশিয়ারি মমতার

নোটিস পৌঁছেছে বলে স্বীকার করেছেন রেস্তোরাঁর ম্যানেজার। তিনি বলেন, 'নোটিসের যাবতীয় নির্দেশ আমরা পালন করেছি। FDA-র আধিকারিকরা ফের রেস্তোরাঁ পরিদর্শন করবেন। বৃহস্পতিবারের পর ফের রেস্তোরাঁ চালু করতে পারব বলে আশা করছি।'

 

Tags:
.