Tripura: গ্রেফতার দেবাংশুর গাড়ির চালক-সহ একাধিক কর্মী, পুলিসের বিরুদ্ধে সরব TMC

'ভয় পেয়েছে বিজেপি', তোপ কুণাল ঘোষের।

Updated By: Aug 12, 2021, 10:32 AM IST
Tripura: গ্রেফতার দেবাংশুর গাড়ির চালক-সহ একাধিক কর্মী, পুলিসের বিরুদ্ধে সরব TMC

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার আমবাসায় রাতের অন্ধকারে তৃণমূল কর্মীদের বাড়িতে তাণ্ডব চালিয়েছে পুলিস। টুইটে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি আরও জানান, বুধবার রাতে বেশ কয়েকজন তৃণমূল কর্মী এবং দেবাংশু ভট্টাচার্যর গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিস। তাঁদের জামিন অযোগ্য মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে।

প্রথম টুইটে কুণাল ঘোষ লেখেন, "আমবাসায় রাতভর পুলিশি তান্ডব। তৃণমূলের সেদিনের গাড়ির চালকসহ একাধিক গ্রেপ্তার। জয়া, সুদীপ, দেবাংশু-সহ সেদিন জামিনপ্রাপ্তদের নতুন করে গ্রেপ্তারির ছক।" তাঁর অভিযোগ, বিজেপি নেতারা তৃণমূল কর্মীদের বাড়ি চিহ্নিত করে দিচ্ছেন। সেই সমস্ত বাড়িতে বুধবার রাতভর তাণ্ডব চালিয়েছে পুলিস। একটি ভিডিয়ো শেয়ার করে কুণাল ঘোষ আরও অভিয়োগ করেন, "রাতে তৃণমূল কর্মীদের বাড়ি বাড়ি পুলিশের হানা। তুলে নিয়ে যাওয়া। অন্ধকারে অতিসক্রিয়তা। অন্ধকারের জীবদের মতো আচরণ।" কার্যত চ্যালেঞ্জের সুরে তিনি বলেন, "গুন্ডারাজ, পুলিশরাজ দিয়ে মানুষের আন্দোলনকে ঠেকানো যাবে না। হামলা থেকে মামলা, যত এসব করবে, তত বোঝা যাবে, ভয় পেয়েছে বিজেপি।"

আরও পড়ুন: Delhi: রাজধানীতে যৌন নির্যাতনের শিকার ৬ বছরের শিশু কন্যা, গ্রেফতার অভিযুক্ত

আরও পড়ুন: শুধু Rahul নন, আরও ৫ নেতার অ্য়াকাউন্ট বন্ধ করেছে Twitter, অভিযোগ Congress-এর

পুলিসের কাজে হস্তক্ষেপের অভিযোগে বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায়, দোলা সেন,  ব্রাত্য বসু, কুণাল ঘোষদের বিরুদ্ধে FIR দায়ের করে খোয়াই থানার পুলিস। মঙ্গলবার গভীর রাতে খোয়াই থানায় স্বতঃপ্রণোদিত ভাবে সেই মামলা দায়ের করা হয়। মামলাটি করছেন খোয়াই থানার ওসি মনোরঞ্জন দেববর্মা। অভিযুক্তের তালিকায় নাম রয়েছে ত্রিপুরার তৃণমূল নেতা সুবল ভৌমিক ও প্রকাশ দাসকে। অভিযোগ, রবিবার থানায় বসে পুলিসের কাজে বাধা দিয়েছেন তৃণমূল নেতারা। দেবাংশু ভট্টাচার্য, জয়া দত্ত এবং সুদীপ রাহাদের কোর্টে নিয়ে যেতে বাধা দিয়েছেন তাঁরা। ৬ তৃণমূল নেতার বিরুদ্ধে 186/34 ধারায় স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করে পুলিস।

.