মোদীর জন্য দাঁড়িয়ে থাকা বিমান থেকে উদ্ধার নিষ্কৃয় গ্রেনেড

  প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বড়সড় ফাঁক। প্রধানমন্ত্রীর মার্কিন সফরের জন্য রাখা অতিরিক্ত এয়ার ইন্ডিয়ার বিমান থেকে মিলল নিষ্কৃয় গ্রেনেড। বিমানের বিজনেস ক্লাস থেকে পেওয়া যায় গ্রেনেডটি। ৭৪৭-৪০০  বিমানটি থেকে গ্রেনেড উদ্ধার হওয়ার চাঞ্চল্য ছড়িয়েছে।

Updated By: Oct 4, 2014, 12:02 PM IST
মোদীর জন্য দাঁড়িয়ে থাকা বিমান থেকে উদ্ধার নিষ্কৃয় গ্রেনেড

নয়াদিল্লি:  প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বড়সড় ফাঁক। প্রধানমন্ত্রীর মার্কিন সফরের জন্য রাখা অতিরিক্ত এয়ার ইন্ডিয়ার বিমান থেকে মিলল নিষ্কৃয় গ্রেনেড। বিমানের বিজনেস ক্লাস থেকে পেওয়া যায় গ্রেনেডটি। ৭৪৭-৪০০  বিমানটি থেকে গ্রেনেড উদ্ধার হওয়ার চাঞ্চল্য ছড়িয়েছে।

মুম্বই থেকে হায়দরাবাদ হয়ে জেড্ডা পৌঁছয় বিমানটির। জেড্ডা বিমানবন্দরে অবতরণের পর নিরাপত্তার দায়িত্বে থাকা সংস্থার কর্মীরা বিষয়টি জানতে পারেন।

মোদী যখন আমেরিকায়, তখন নয়াদিল্লির ইন্দিরা গান্ধী বিমানবন্দরে মোদীর জন্য দাঁড়িয়ে ছিল বিমানটি। নির্দেশ ছিল যে কোনও সময় উড়ে যেতে হতে পারে মার্কিন মুলুকে। কিন্তু বৃহস্পতিবার প্রধানমন্ত্রী দেশে ফিরে আসার পর বাণিজ্যিক কাজে ব্যবহার  করার অনুমতি দেওয়া হয় ৭৪৭-৪০০ বিমানটিকে।

ঘটনার তদন্তের ভার নিয়েছে ভারতীয় নিরাপত্তা সংস্থা। সে করাণটি এখন জেড্ডা শহর ছাড়তে পারবে না বিমানটি। এয়ার ইন্ডিয়ার এক উচ্চ পদস্থ আধিকারিক জানিয়েছেন, ""বিমানটি থেকে একটি সন্দেহজনক বস্তু উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত করা হচ্ছে।''

 

.