বিকেলে সোনিয়া, রাতে কেজরিওয়াল--দিল্লিতে মমতার দুই মেগা সাক্ষাত্‍

দীর্ঘদিন পর সেন্ট্রাল হলে মুখোমুখি। মুহূর্তের জন্য থমকালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামনে কংগ্রেস সভানেত্রী। সোনিয়াকে দেখে হাসিমুখে এগিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, আরে আপনি তো ভীষণ ভালো ফাইট দিচ্ছেন। এবার উত্তর দেওয়ার পালা সোনিয়ার। পুরনো জোটসঙ্গীকে সোনিয়া বললেন, লড়াই করা তো তোমার কাছ থেকেই শিখেছি।  সোনিয়া-মমতার আলাপচারিতার সাক্ষী রইলেন শরদ পাওয়ার, শরদ যাদব,জয়া বচ্চনরা।

Updated By: Aug 11, 2015, 09:17 PM IST
বিকেলে সোনিয়া, রাতে কেজরিওয়াল--দিল্লিতে মমতার দুই মেগা সাক্ষাত্‍
ছবি-এএনআই।

ওয়েব ডেস্ক: দীর্ঘদিন পর সেন্ট্রাল হলে মুখোমুখি। মুহূর্তের জন্য থমকালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামনে কংগ্রেস সভানেত্রী। সোনিয়াকে দেখে হাসিমুখে এগিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, আরে আপনি তো ভীষণ ভালো ফাইট দিচ্ছেন। এবার উত্তর দেওয়ার পালা সোনিয়ার। পুরনো জোটসঙ্গীকে সোনিয়া বললেন, লড়াই করা তো তোমার কাছ থেকেই শিখেছি।  সোনিয়া-মমতার আলাপচারিতার সাক্ষী রইলেন শরদ পাওয়ার, শরদ যাদব,জয়া বচ্চনরা।

রাতেই দিল্লিতে কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করলেন মমতা। অভিষেকের ফ্ল্যাটে আজ রাত সাড়ে আটটা নাগাদ হাজির হন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। তাঁকে স্বাগত জানান অভিযেক বন্দ্যোপাধ্যায় ও ডেরেক ও ব্রায়েন। এরপর পুষ্পস্তবক নিয়ে তাঁকে স্বাগত জানান মুখ্যমন্ত্রী। দিল্লির রাজনীতিতে অভিষেককে এদিনই প্রথম সারিতে নিয়ে এলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগেই রাজ্যে অভিষেককে দলীয় সংগঠনের সামনের সারিতে এনেছেন তৃণমূল নেত্রী।

.