গ্রেফতার হয়েছেন আপ সরকারের আইন মন্ত্রী, দিল্লিতে চলছে 'নাটক'

মঙ্গলবার ৭ জন আইপিএস সহ একাধিক পুলিসকর্তা এবং ৩৩টি গাড়ি পৌছেছিল জিতেন্দ্র সিং তোমারের বাড়িতে। তারপরই নিজের বাসভবন থকেই গ্রেফতার হন তিনি। এমন কড়া নজরদারিতে গ্রেফতার করা হয় আপ সরকারের এই মন্ত্রীকে, যেন তিনি একজন দাগী আসামী। কটাক্ষের সুরে আপ নেতৃত্বরা বলছেন, একজন 'সন্ত্রাসবাদী' কেও এমনভাবে গ্রেফতার করা হয় না। দিল্লির তৃনাগর থেকে জয়ী ৪৮ বছরের এই আপ নেতার গ্রেফতারিতে স্বভাবতই চরম অস্বস্তিতে পরেছে আপ সরকার। বুধবার এমএলএ জিতেন্দ্র সিং তোমারকে নিয়ে আসা হবে ফয়জাবাদে।   

Updated By: Jun 10, 2015, 12:38 PM IST
গ্রেফতার হয়েছেন আপ সরকারের আইন মন্ত্রী, দিল্লিতে চলছে 'নাটক'

ওয়েব ডেস্ক: মঙ্গলবার ৭ জন আইপিএস সহ একাধিক পুলিসকর্তা এবং ৩৩টি গাড়ি পৌছেছিল জিতেন্দ্র সিং তোমারের বাড়িতে। তারপরই নিজের বাসভবন থকেই গ্রেফতার হন তিনি। এমন কড়া নজরদারিতে গ্রেফতার করা হয় আপ সরকারের এই মন্ত্রীকে, যেন তিনি একজন দাগী আসামী। কটাক্ষের সুরে আপ নেতৃত্বরা বলছেন, একজন 'সন্ত্রাসবাদী' কেও এমনভাবে গ্রেফতার করা হয় না। দিল্লির তৃনাগর থেকে জয়ী ৪৮ বছরের এই আপ নেতার গ্রেফতারিতে স্বভাবতই চরম অস্বস্তিতে পরেছে আপ সরকার। বুধবার এমএলএ জিতেন্দ্র সিং তোমারকে নিয়ে আসা হবে ফয়জাবাদে।   

একদিকে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর নজীব জঙ্গের সঙ্গে কেজরি সরকারের বিরোধ। অন্যদিকে ভুয়ো ডিগ্রী মামলায় জিতেন্দ্র সিংয়ের গ্রেফতারি। নাজেহাল আপ শিবির। এরই মধ্যে দিল্লির লেফটেন্যান্ট গভর্নর নজীব জঙ্গের সঙ্গে দেখা করতে যাচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কেজরির সঙ্গে থাকবেন উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া। 

গ্রেফতারের পর নিজের মন্ত্রীত্ব থেকে পদত্যাগ করেছেন জিতেন্দ্র সিং তোমার। 'আপ যেন কালিমালিপ্ত না হয়', তাই পদত্যাগ করেছেন দিল্লির আইন মন্ত্রী জিতেন্দ্র সিং। এই ঘটনাকে কটাক্ষ করে বিজেপির মন্তব্য তোমারের ঘটনাই, আপের 'মুখোশ' খুলে দিয়ছে। বেরিয়ে এসেছে আপের সত্যিকারের মুখ।  

.