মেডিক্যাল লিভে থেকে পাবে মহিলার সঙ্গে অভব্য আচরণ ডিআইজির!

১ অগাস্ট থেকে ১৪ অগাস্ট পর্যন্ত মেডিক্যাল লিভে ছিলেন কোয়ান। তিনি থাকেন ভাসকোতে। এদিকে তাঁকে দেখা যায় উত্তর গোয়ার অন্যতম পর্যটন আকর্ষণ কালানগুটের একটি পাবে। 

Updated By: Aug 10, 2023, 05:57 PM IST
মেডিক্যাল লিভে থেকে পাবে মহিলার সঙ্গে অভব্য আচরণ ডিআইজির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মদ্য়পান করে পাবে এসে মহিলার সঙ্গে অভব্যতা করার অভিযোগ উঠল খোদ ডিআইজি-র বিরুদ্ধে। এই অভিযোগে দায়িত্ব থেকে সরানো হল ওই ডিআইজি-কে। ঘটনাটি ঘটেছে গোয়ার কালানগুটে। 

অভিযুক্ত ডিআইজি আইপিএস এ কোয়ানের একটি ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে তিনি মদ্যপ অবস্থায় একটি পাবে এক মহিলার সঙ্গে অভব্য আচরণ করছেন। ভিডিয়োতে আরও দেখা যাচ্ছে, ওই মহিলার সঙ্গে তর্কাতর্কিও হচ্ছে ওই ডিআইজির। পাবের কর্মীরা যদিও ওই মহিলাকে ওই আইপিএস-এর সঙ্গে তর্কাতর্কি করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেছিলেন। 

জানা গিয়েছে, ১ অগাস্ট থেকে ১৪ অগাস্ট পর্যন্ত মেডিক্যাল লিভে ছিলেন কোয়ান। তিনি থাকেন ভাসকোতে। এদিকে তাঁকে দেখা যায় উত্তর গোয়ার অন্যতম পর্যটন আকর্ষণ কালানগুটের একটি পাবে। যে কালানগুটে তাঁর বাড়ি থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে অবস্থিত। যা নিঃসন্দেহে প্রশ্নের আওতায় পড়ছে।

ভিডিয়ো দেখা যাচ্ছে, মদ্যপ কোয়ানকে বাউন্সাররা ধরে ধরে পাবের ওয়াশরুমে নিয়ে যাচ্ছেন। কারণ তিনি হাঁটার মত অবস্থাতেও ছিলেন না। এই ভিডিয়ো সামনে আসার পরই গোয়ার মুখ্যমন্ত্রী জানান, ওই আইপিএস-এর আচরণ সম্পর্কে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকে অভিযোগ জানানো হয়েছে। বাকি সিদ্ধান্ত নেবে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। তবে ইতিমধ্য়েই তাকে দায়িত্ব থেকে সরানো হয়েছে।

আরও পড়ুন, Child Care Leave: বাড়ছে মাতৃত্বকালীন ছুটি? একবারে ৭৩০ দিন! লোকসভায় বললেন মন্ত্রী...

Rajasthan Rape: ধর্ষণের পর কয়লা চুল্লিতে জীবন্ত দগ্ধ মেয়ে, সহমরণ চেয়ে চিতায় ঝাঁপ বাবার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.