Gurugram: গ্যাংস্টারের গার্লফ্রেন্ডকে খুন, তারপর টেনেহিঁচড়ে BMW-তে...

Divya Pahuja: গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেল খুন হলেন বছর ২৭-এর মডেল। নাম দিব্যা পাহুজা। অভিযোগ, পঞ্জাবি এই মডেলকে খুন করেন হোটেল মালিক অভিজিৎ সিং। দিব্যার মৃতদেহ পাচারের জন্য তার সহযোগীদের ১০ লাখ টাকা দিয়েছে। 

Updated By: Jan 3, 2024, 08:26 PM IST
Gurugram: গ্যাংস্টারের গার্লফ্রেন্ডকে খুন, তারপর টেনেহিঁচড়ে BMW-তে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হরিয়ানার গুরুগ্রামের একটি হোটেলে মডেল দিব্যা পাহুজাকে গুলি করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই মডেল গ্যাংস্টার সন্দীপ গাদোলির বান্ধবী এবং এই খুনের ঘটনায় অভিযুক্তও। পুলিস জানিয়েছে, বাসস্ট্যান্ডের কাছে একটি হোটেলে দিব্যা পাহুজাকে গুলি করে খুন করা হয়েছে। তবে সকালে হোটেল থেকে দেহ নিয়ে যাওয়ার সময় তিন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, Ram Mandir Prasad: রামলালার প্রসাদে এলাচ-ভোগ! তৈরি ৫ লাখ প্যাকেট, বসছে মেশিন...

গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেল খুন হলেন বছর ২৭-এর মডেল। নাম দিব্যা পাহুজা। অভিযোগ, পঞ্জাবি এই মডেলকে খুন করেন হোটেল মালিক অভিজিৎ সিং। দিব্যার মৃতদেহ পাচারের জন্য তার সহযোগীদের ১০ লাখ টাকা দিয়েছে। সেক্টর ১৪ থানার পুলিস মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ২৭ বছরের মৃত দিব্যা গুরুগ্রামের বলদেব নগরের বাসিন্দা এবং অভিজিতের বন্ধু ছিলেন। সিসিটিভি ফুটেজেও অভিযুক্তদের ছবি ধরা পড়েছে, যাতে স্পষ্ট দেখা যাচ্ছে, অভিযুক্তরা মৃতদেহ বহন করে নিয়ে যাচ্ছে। গুরুগ্রাম পুলিস অভিযুক্ত অভিজিত্কে হোটেল থেকে গ্রেফতার করেছে। অভিযুক্ত অভিজিত্ দিল্লির সাউথ এক্সের বাসিন্দা। সূত্রের খবর, দেহ পঞ্জাবের দিকে নিয়ে যায় অভিযুক্তরা।

১ জানুয়ারি দিব্যা পাহুজা অভিজিত্ সিংয়ের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। তারপর অভিজিত্ ও আরও এক জনকে নিয়ে ২ জানুয়ারি ভোর ৪টে ১৫ মিনিটে গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেলে পৌঁছন দিব্যা। অভিযোগ, গত ২ জানুয়ারি রাতে অভিজিত্ সিং তার অন্য সহযোগীদের সঙ্গে নিয়ে দিব্যাকে খুন করে। এরপর তার অন্য দুই সহযোগীকে তার বিএমডব্লিউ গাড়িতে দিব্যার দেহ ফেলার জন্য ১০ লক্ষ টাকা দেয়। তারপর থেকে পুলিস দুই অভিযুক্তের খোঁজ পায়নি, মৃতার দেহও পায়নি।

কুখ্যাত গ্যাংস্টার সন্দীপ গাডোলির সঙ্গে সম্পর্কে ছিলেন দিব্যা। ২০১৬ সালে মুম্বইয়ে এনকাউন্টারে মৃত্যু হয় সন্দীপের। তার পরই দিব্যার মা পুলিসের কাছে অভিযোগ জানান সন্দীপের ভাই-বোন ও এই অভিজিৎ সিংয়ের নামে। মডেল দিব্যা খুনের তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ খতিয়ে ভয়াবহ দৃশ্য দেখতে পায় পুলিস। হোটেল মালিক অভিজিৎ-সহ সন্দেহভাজন একটি নীল বিএমডব্লিউ গাড়িতে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যাচ্ছে। তারা রক্তাক্ত দেহ টেনে নিয়ে গাড়িতে তুলছে। 

আরও পড়ুন, TATA Pay: বাজারে এবার TATA, প্রবল চাপে ফোনপে-পেটিএম-জিপে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.