শরদ পাওয়ারের মন্তব্যে জোটে সংকট মহারাষ্ট্রে! আসরে নামল শিবসেনা

উদ্ধব ও শরদ পাওয়ার দেখা করেন রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে। ফলে জল্পনা তুঙ্গে ওঠে

Updated By: May 26, 2020, 05:06 PM IST
শরদ পাওয়ারের মন্তব্যে জোটে সংকট মহারাষ্ট্রে! আসরে নামল শিবসেনা

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রে শিবসেনা-এনসিপি-কংগ্রেস জোট সরকার কোনও রকম অস্বস্তিতে নেই। জোটে ফাটলের জল্পনায় জল ঢেলে দিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। মঙ্গলবার রাউট টুইট করেন, উদ্ধব ঠাকরে সরকারের স্থায়িত্ব নিয়ে কোনও সমস্যা নেই।

আরও পড়ুন-পুলওয়ামা হামলায় ব্যবহৃত বিস্ফোরক নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন তদন্তকারীরা

কেন এমন জল্পনা?

সম্প্রতি শরদ পাওয়ার মন্তব্য করেন, রাজ্যে স্বাভাবিক কাজকর্ম চালু করা উচিত। রাজ্যের অর্থনীতিকে টেনে তুলতে ব্যবসা, অফিস আদালত-সহ অন্যান্য কাজকর্ম চালু করা উচিত। এনিয়ে তোলপাড় শুরু হয় সংবাদমাধ্যমে। বলা হয়, শরদ পাওয়ারের মন্তব্যের জেরে ক্ষুব্ধ উদ্ধব ঠাকরে। মহারাষ্ট্র সরকারে ফাটল তৈরি হচ্ছে।

এদিকে, সোমবার সন্ধেয় বালাসাহেব ঠাকরের বাসভবন মাতশ্রী-তে সাক্ষাত করেন উদ্ধব ও শরদ পাওয়ার। তার আগে দেখা করেন রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সঙ্গে। ফলে জল্পনা তুঙ্গে ওঠে। এরপরই সরব হয় শিবসেনা শিবির।

সঞ্জয় রাউত টুইট করেন, গতকাল সন্ধেয় মাতশ্রীদের উদ্ধব ঠাকরের সঙ্গে সাক্ষাত করেন শরদ পাওয়ার। আধঘণ্টা তাদের মধ্যে কথা হয়। কেউ যদি সরকারের স্থায়িত্ব নিয়ে প্রশ্ন তোলে তাহলে বলব এটা তাদের নিজেদের ব্যাপার। সরকারকে কোনও সংকট নেই।

আরও পড়ুন-আমফান বিধ্বস্তদের বিজেপির ত্রাণ বিলিকে কেন্দ্র করে ধুন্ধুমার, জখম ১১

অন্যদিকে, গোটা বিষয়টি নিয়ে হাত ধুয়ে ফেলেছেন রাহুল গান্ধী। বিষয়টি নিয়ে তিনি বলেন, মহারাষ্ট্রে আমরা সরকারকে সমর্থন করি। কিন্তু কোনও সিদ্ধান্ত নেওয়ার জায়গা নেই। সরকার চালানো ও সমর্থন দেওয়ার মধ্যে তফাত রয়েছে। মুম্বই দেশের বাণিজ্যিক রাজধানী। এখন সেখানে কঠিন পরিস্থিতি চলছে। তাই এ মহারাষ্ট্রের ওপরে নজর দেওয়া উচিত।

.