close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

রামপুরের দ্রৌপদীর বস্ত্রহরণ হচ্ছে, ভীষ্মের মতো চুপ থাকবেন না, আজ়ম বিতর্কে শাস্তি চেয়ে মুলায়মের ‘দ্বারস্থ’ সুষমা

সপার প্রতিষ্ঠাতা মুলায়ম সিংকে ‘ভাই’ সম্বোধন করে সুষমা তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আর্জি জানান। পাশাপাশি, অখিলেশের স্ত্রী ডিম্পল, সপা নেত্রী জয়া বচ্চনকে ট্যাগও করেন তিনি

Updated: Apr 15, 2019, 12:25 PM IST
রামপুরের দ্রৌপদীর বস্ত্রহরণ হচ্ছে, ভীষ্মের মতো চুপ থাকবেন না, আজ়ম বিতর্কে শাস্তি চেয়ে মুলায়মের ‘দ্বারস্থ’ সুষমা
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের আরও এক বার বিতর্কিত মন্তব্য করে গোবলয়ের রাজনীতি সরগরম করে তুললেন সমাজবাদী পার্টির বিধায়ক আজ়ম খান। রামপুর কেন্দ্রে তাঁর বিরুদ্ধে দাঁড়ানো বিজেপি প্রার্থী জয়প্রদাকে নিয়ে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ ওঠে আজ়ম খানের বিরুদ্ধে। এরপরই তীব্র সমালোচনায় মুখর হয়েছে বিজেপি। সোমবার স্বরাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ টুইটে মুলায়ম সিং উদ্দেশে লেখেন, রামপুরের দ্রৌপদীর বস্ত্রহরণ হচ্ছে। ভীষ্মের মতো চুপ হয়ে থাকবেন না। আজ়মের বিরুদ্ধে কড়া ব্যবস্থার আর্জি জানান তিনি।

রবিবার এক জনসভায় জয়প্রদার নাম না করে আজ়ম খান মন্তব্য করেন, “আমার বিরুদ্ধে অনেক অভিযোগ করেছেন তিনি। তা সবই ভিত্তিহীন। ১০ বছর ধরে রামপুরের মানুষের রক্ত শুষেছেন তিনি। কিন্তু তাঁর বিরুদ্ধে কোনও কুরুচিকর মন্তব্য করা হয়নি। এরপরও তাকে রামপুরের প্রতিনিধি করা হয়েছে।” আজ়ম খান রামপুরের মানুষের উদ্দেশে আরও বলেন, “গত ১৭ বছরেও তাকে আপনারা চিন্তে পারেননি। কিন্তু আমি ১৭ দিনেই বুঝেছিলাম, ওর অন্তর্বাস খাকি ছিল।”

আরও পড়ুন- আদালত অবমাননার অভিযোগে রাহুলের বিরুদ্ধে নোটিস জারি সুপ্রিম কোর্টের

সপার প্রতিষ্ঠাতা মুলায়ম সিংকে ‘ভাই’ সম্বোধন করে সুষমা তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আর্জি জানান। পাশাপাশি, অখিলেশের স্ত্রী ডিম্পল, সপা নেত্রী জয়া বচ্চনকে ট্যাগও করেন তিনি। আজ়মের এই মন্তব্য প্রকাশ্যে আসার পরই তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে। সূত্রে খবর, আজ়মের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি চেয়ে নির্বাচন কমিশনকে চিঠি দিচ্ছে জাতীয় মহিলা কমিশনও।

জয়প্রদার এ প্রেক্ষিতে দাবি, তাঁর বিরুদ্ধে এর আগেও কুমন্তব্য করতে দেখা গিয়েছে আজ়ম খানকে। রামপুর কেন্দ্রে এমন প্রার্থী দাঁড়ালে মহিলারা নিরাপদ থাকবেন না বলে মন্তব্য করেন জয়াপ্রদা। আজ়ম যদিও তাঁর ওই মন্তব্য অস্বীকার করে বলেন, “অভিযোগ প্রমাণিত হলে, ভোটে লড়া ছেড়ে দেব।”