ছোবল মারায় রেগে গিয়ে সাপকেই কামড়ে টুকরো করল মত্ত যুবক!

রবিবার রাতে সাপের ছোবল খেয়েই ক্ষেপে গিয়ে প্রতিশোধ নিতে ঝাঁপিয়ে পড়েন ওই যুবক!

Edited By: সুদীপ দে | Updated By: Jul 30, 2019, 02:10 PM IST
ছোবল মারায় রেগে গিয়ে সাপকেই কামড়ে টুকরো করল মত্ত যুবক!

নিজস্ব প্রতিবেদন: মদ্যপান করার পর নিজের ঘরে বসে ছিলেন রাজকুমার। কখন যে ঘরের মধ্যে একটি সাপ ঢুকে পড়েছে তা খেয়াল করেননি। বেখেয়ালে সাপের গায়ে পা দিতেই ছোবল মারল সাপ! প্রথমে সাপের ছোবলের প্রচন্ড ব্যাথায় ককিয়ে উঠলেও পর মুহূর্তেই ক্ষেপে ওঠেন মত্ত রাজকুমার। সাপটিকে পাকরাও করে সোজা কামড় বসিয়ে দেন সাপের গায়ে। একের পর এক কামড়ে টুকরো টুকরো করে ফেলেন বিষধর সাপটিকে। এর পরে অবশ্য হাসপাতালে ভর্তি করতে হয় রাজকুমারকে।

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ইটাহ জেলায়। রবিবার রাতে সাপের ছোবল খেয়েই প্রতিশোধ নিতে ঝাঁপিয়ে পড়েন রাজকুমার। যদিও এর পরেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বড় হাসপাতালে তাঁকে রেফার করা হয়। রাজকুমারের বাবা বাবুরাম বলেন, "সাপটি যখন ঘরে ঢুকে ছোবল দেয়, তখন আমার ছেলে মত্ত ছিল। তাই হিতাহিত জ্ঞান হারিয়ে সাপটিকে কামড়ে টুকরো টুকরো করে ফেলেছে।" ছেলের চিকিত্সা করানোর আর্থিক সংগতি তাঁর নেই বলেও আক্ষেপ করেন রাজকুমারের বাবা।

আরও পড়ুন: থানায় TikTok-এ ভিডিয়ো করে বরখাস্ত পুলিসকর্মী! ভাইরাল সেই ভিডিয়ো

চিকিত্সকরা জানান, রাজকুমারের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তবে, সাপটিকে চিহ্নিত করা গিয়েছে। তাই চিকিত্সা করতে কিছুটা সুবিধা হয়েছে। তবে, এ ভাবে কামড়ানোর পর সাপ ধরতে যাওয়া যে অত্যন্ত বিপজ্জনক, সে কথাও মনে করিয়ে দেন এক চিকিত্সক।

সাপ কামড়ানোর পরেই প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজকুমারকে। রাজকুমারের কাণ্ড দেখে প্রথমে বেশ হকচকিয়ে যান হাসপাতালের চিকিত্সকরা। এক চিকিত্সক বলেন, "রাতে এক ব্যক্তি আমার কাছে এসে জানান যে তিনি সাপকে কামড়ে দিয়েছেন।" এর উত্তরে কী বলবেন প্রথমে বুঝতে পারেননি সেই চিকিত্সক। পরে অবশ্য বুঝতে পারেন সাপটিই আগে সেই ব্যক্তিকে ছোবল মেরেছে। তার পরেই তাঁকে বড় হাসপাতালে রেফার করা হয়।

.