ছুটি মেলেনি ১ বছর, অবসাদের জেরেই সহকর্মীদের গুলি করে আত্মঘাতী ছত্তীসগঢ়ের জওয়ান

বিয়ের জন্য তাঁকে বাড়ি আসার কথাও জানিয়েছিলেন তাঁর মা। কিন্তু আবেদন জানিয়েও ছুটি পাচ্ছে না বলে বাড়িতে দুঃখ প্রকাশ করেছিল মাসুদুল।

Updated By: Dec 4, 2019, 08:35 PM IST
ছুটি মেলেনি ১ বছর, অবসাদের জেরেই সহকর্মীদের গুলি করে আত্মঘাতী ছত্তীসগঢ়ের জওয়ান
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন ধরে ছুটি না মেলায় অবসাদে ভুগছিলেন ছত্তিশগঢ়ের সেনা জওয়ান মাসুদুল রহমান, আর তার জেরেই সহকর্মীদের ওপর গুলি চালিয়ে আত্মঘাতী হয় সেই যুবক। পরিবার সূত্রে খবর, গত ১০ দিন আগে ফোনে মায়ের সঙ্গে কথা হয়েছিল মাসুদুলের। বিয়ের জন্য তাঁকে বাড়ি আসার কথাও জানিয়েছিলেন তাঁর মা। কিন্তু আবেদন জানিয়েও ছুটি পাচ্ছে না বলে বাড়িতে দুঃখ প্রকাশ করেছিল মাসুদুল।

২০০৮-এ আইটিবিপি-এর ৪৫ নম্বর ব্যাটালিয়নের ক্যাম্পে যোগদান করে নদীয়ার নাকাশিপাড়া থানার বিল কুমারী গ্রামের বাসিন্দা মাসুদুল রহমান। অভিযোগ, মানসিক অস্থিরতার কারণেই বুধবার তাঁর কিছু সহকর্মীর সঙ্গে বচসা বাঁধে তাঁর। তারপরই ৫ সহকর্মীকে গুলি করে নিজেও আত্মঘাতী হয় টিবিটি-র ৪৫ নম্বর ব্যাটালিয়ন এর জওয়ান মাসুদুল রহমান। বুধবার সকালে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের নারায়ণপুর জেলায়। ঘটনাস্থলেই নিহত ৬ জওয়ান। আহত হয়েছেন আরও ৩ জন।

আরও পড়ুন: ছত্তীসগঢ়ে ৬ সহকর্মীকে গুলি করে আত্মঘাতী নদিয়ার জওয়ান, আশঙ্কাজনক ৩

মাসুদুল রহমানের গুলিতে মৃত্যু হয়েছে হেড কনস্টেবল মহেন্দ্র সিং(হিমাচলপ্রদেশ), কনস্টেবল দলজিত সিং(পঞ্জাব), কনস্টেবল সুরজিত সরকার(বর্ধমান), বিশ্বরূপ মাহতো(পুরুলিয়া) ও  বিজেশের(কেরল)।

 

.