Phone-Tapping Row: ফোনে আড়িপাতা-কাণ্ডে মূল অভিযুক্ত প্রাক্তন গোয়েন্দা প্রধান! জারি লুকআউট নোটিশ

তেলেঙ্গানার মু্খ্য়মন্ত্রী তখন কে চন্দ্রশেখর রাও। অভিযোগ, তাঁর আমলে বর্তমান মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি-সহ বিজেপি এবং কংগ্রেসের নেতাদের ফোনে আড়ি পাতা হয়েছিল। এমনকী, বাদ যাননি তেলেগু অভিনেতা ও ব্য়বসায়ীরাও! পুলিস সূত্রের খবর, প্রায় এক লক্ষ ফোনে আড়ি পাতা হয়েছে। 

Updated By: Mar 25, 2024, 07:49 PM IST
Phone-Tapping Row: ফোনে আড়িপাতা-কাণ্ডে মূল অভিযুক্ত প্রাক্তন গোয়েন্দা প্রধান! জারি লুকআউট নোটিশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রক্ষকই ভক্ষক! ফোনে আড়িপাতা-কাণ্ডে মূল অভিযুক্ত রাজ্যের প্রাক্তন গোয়েন্দা প্রধান টি প্রভাকর রাও। তাঁর বিরুদ্ধে জারি করা হল লুক আউট নোটিশ। লোকসভা ভোটের আগে শোরগোল তেলেঙ্গানায়।

আরও পড়ুন:  Telangana: 'উপহার আনবেন না, বদলে মোদীকে ভোট দিন', আর্জি পাত্রের বাবার...

ঘটনাটি ঠিক কী? তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী তখন কে চন্দ্রশেখর রাও। অভিযোগ, তাঁর আমলে বর্তমান মুখ্যমন্ত্রী রেবন্ত রেড্ডি-সহ বিজেপি এবং কংগ্রেসের নেতাদের ফোনে আড়ি পাতা হয়েছিল। এমনকী, বাদ যাননি তেলেগু অভিনেতা ও ব্যবসায়ীরাও! পুলিস সূত্রের খবর, প্রায় এক লক্ষ ফোনে আড়ি পাতা হয়েছে। 

এদিন হায়দরাবাদে রাজ্যের প্রাক্তন গোয়েন্দা প্রধানের বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। প্রভাকর রাও-কে অবশ্য় নাগাল পাওয়া যায়নি। তিনি এখন আমেরিকায়। তল্লাশি চলে তেলুগু টিভি চ্যানেল আই নিউজের প্রধান শ্রাবণ রাওয়ের বাড়ি-সহ একাধিক জায়গা। স্রেফ ইজরায়েল থেকে ফোনে আড়া পাতার প্রযুক্তি আনাই নয়, স্থানীয় একটি স্কুলে সার্ভার বসাতেও শ্রাবণ সাহায্য করেছিলেন বলে অভিযোগ। কিন্তু তিনিও এখন দেশের বাইরে বলে মনে করা হচ্ছে।

তেলেঙ্গানায় ফোনে আড়িপাতা-কাণ্ডে গ্রেফতার করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার ভুজঙ্গ রাও, তিরুপাথান্ন, ডেপুটি সুপার প্রণীত রাও-কে।  নজরে রাধাকিষাণ রাও নামে আরও এক পুলিস আধিকারিকও। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করা হয়েছে। 

আরও পড়ুন:  Rail News: ওয়েটিং লিস্ট তুলে দিচ্ছে রেল! তারপরেও যাত্রীদের ভাবনার কারণ নেই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.