Exclusive Yashwant Sinha: "বিজেপির সবাই স্বচ্ছ। কেউ দুর্নীতিগ্রস্থ নয়", মোদী সরকারকে বেনজির আক্রমণ যশবন্তের

সমর্থন চেয়ে শুক্রবার সরাসরি প্রধানমন্ত্রীকে ফোন করেন যশবন্ত সিনহা (Yashwant Sinha)। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda), প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং প্রবীণ বিজেপি নেতা এল কে আডবাণীকেও ফোন করেন তিনি। 

Updated By: Jun 24, 2022, 05:01 PM IST
Exclusive Yashwant Sinha: "বিজেপির সবাই স্বচ্ছ। কেউ দুর্নীতিগ্রস্থ নয়", মোদী সরকারকে বেনজির আক্রমণ যশবন্তের

জ্যোতির্ময় কর্মকার: রাষ্ট্রপতি নির্বাচনকে ঘিরে 'লুটিয়ান্স দিল্লি'তে তৎপরতা তুঙ্গে। শাসক-বিরোধী দুই শিবিরই নিজের মতো করে ঘুঁটি সাজাচ্ছে। এই পরিস্থিতিতে বিস্ফোরক অভিযোগ করলেন বিরোধী জোটের রাষ্ট্রপতি প্রার্থী যশবন্ত সিনহা (Yashwant Sinha)। জি ২৪ ঘণ্টায় (Zee 24 Ghanta) কেন্দ্রের মোদী সরকারকে বেনজির আক্রমণ শানালেন তিনি।

রাষ্ট্রপতি নির্বাচনের পাশাপাশি, মহারাষ্ট্রে উদ্ধব ঠাকরে সরকার পড়ে যাওয়ার মতো অবস্থা। এর উত্তাল পরিস্থিতির জন্য বিজেপিকে কাঠগড়ায় তুললেন যশবন্ত সিনহা (Yashwant Sinha)। জি ২৪ ঘণ্টাকে (Zee 24 Ghanta) তিনি বলেন, "বিজেপির স্টাইল বিরোধী সরকার ভেঙে দেওয়া। সিবিআই, ইডি, আয়করের মতো সরকারি এজেন্সিকে ব্যবহার করা। এখন লড়াই এদের সবার বিরুদ্ধে। এই ভোটের পর আমাকেও ডাকতে পারে। যদিও আমি ভয় পাই না। আমার স্বচ্ছ জীবন। কাউকে এরা ছাড়ে না। বিজেপির সবাই স্বচ্ছ। কেউ দুর্নীতিগ্রস্থ নয়। এ জন্য ইডি কেবল বিপক্ষদের পিছনে লেগে থাকে।"

প্রসঙ্গত, সমর্থন চেয়ে শুক্রবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফোন করেন যশবন্ত সিনহা (Yashwant Sinha)। যদিও তাঁর সঙ্গে প্রধানমন্ত্রীর কথা হয়নি। এরপর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda), প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং প্রবীণ বিজেপি নেতা এল কে আডবাণীকেও ফোন করেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.