সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা! প্রায় হাফ ডজন গাড়ি ধাক্কা মারল পরস্পরকে, মৃত তিন

দুর্ঘটনার পর যমুনা এক্সপ্রেসওয়েতে আহতরা ভয়ে ও আতঙ্কে ছোটাছুটি করতে শুরু করেন।

Edited By: সুমন মজুমদার | Updated By: Nov 9, 2020, 12:47 PM IST
সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা! প্রায় হাফ ডজন গাড়ি ধাক্কা মারল পরস্পরকে, মৃত তিন

নিজস্ব প্রতিবেদন- সাতসকালে ভয়াবহ দুর্ঘটনা ঘটল যমুনা হাইওয়েতে। একসঙ্গে প্রায় ছটি গাড়ি পরস্পরকে ধাক্কা মারে। সাম্প্রতিকালে যমুনা এক্সপ্রেসওয়েতে এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটেনি। প্রতি বছর এই সময় ব্যাপক কুয়াশায় ঢেকে যায় দিল্লি-এনসিআর। এবারও পরিস্থিতি একই। ভোর রাত থেকেই ঘন কুয়াশায় ঢেকে গিয়েছিল যমুনা এক্সপ্রেসওয়ে চত্বর। কুয়াশার জেরেই এত বড় দুর্ঘটনা ঘটল বলে মনে করা হচ্ছে। মথুরা বর্ডারের সাদাবাদ এলাকায় এদিন ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দুজন মারা যান। আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে আরও একজন প্রাণ হারান।

দুর্ঘটনার পর যমুনা এক্সপ্রেসওয়েতে আহতরা ভয়ে ও আতঙ্কে ছোটাছুটি করতে শুরু করেন। সেই সময় পথচলতি অন্য গাড়ির চালকরা আহতদের সাহায্যের জন্য এগিয়ে আসেন। আহতদের নিজেদের গাড়িতে তুলে হাসপাতালে পৌঁছে দেন অন্য গাড়ির চালকরা। তার পরই পুলিসে খবর দেওয়া হয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের আগরার এসএন মেডিকেল কলেজ ও হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন হাথরসের ডিএম ও এসপি। এমন ভয়াবহ দুর্ঘটনার জেরে যমুনা এক্সপ্রেসওয়েতে দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ ছিল। পরে দুর্ঘটাগ্রস্থ ছটি গাড়ি রাস্তা থেকে সরানোর ব্যবস্থা করে প্রশাসন।

আরও পড়ুন২৩ রাজ্যে ৩০ নভেম্বর পর্যন্ত পুরোপুরি নিষিদ্ধ বাজি পোড়ানো

গত বছরও নভেম্বর-ডিসেম্বর মাসে ব্যাপক কুয়াশায় ঢেকে গিয়েছিল যমুনা এক্সপ্রেসওয়ে। দৃশ্যমানতা শূন্যে নেমে এসেছিল। ফলে একেবারে সামনে থাকা গাড়িও দেখতে পাননি চালকরা। একের পর এক গাড়ি পরস্পরকে ধাক্কা মেরেছিল। তবে প্রতিটি গাড়ির গতি একেবারে কম ছিল বলে বড়সড় বিপদের হাত থেকে যাত্রীরা বেঁচে গিয়েছিলেন। এদিন পুলিসের তরফে জানানো হয়েছে, সোমবার ভোর থেকেই ঘন কুয়াশায় ঢেকে গিয়েছিল যমুনা এক্সপ্রেসওয়ের বিস্তীর্ণ এলাকা। ফলে চালকরা সামনে থাকা গাড়ি দেখতে পাননি। তার জেরেই এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে।

.