উন্মত্ত জনতার ছোঁড়া পাথরের সামনে যুবককে ঢাল করায় সেনার বিরুদ্ধে এফআইআর পুলিসের

সেনা জিপের সামনে দড়ি দিয়ে যুবককে বেঁধে রাখার ঘটনা। সেনা বিরুদ্ধে বিরওয়াহ থানায় এফআইআর দায়ের করল পুলিস। শ্রীনগর উপনির্বাচনের দিন অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, উন্মত্ত জনতার ছোঁড়া পাথরের আঘাত থেকে বাঁচতে জীবন্ত ঢাল হিসেবে ব্যবহার করা হয় বাদগামের ওই যুবককে। জিপের সামনে দড়ি দিয়ে বেঁধে ঘোরানো হয় দশ বারোটি গ্রাম। ভিডিওটি সামনে আসতেই তোলপাড় শুরু হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে 53 রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরাই ঘটনাটি ঘটিয়েছেন।

Updated By: Apr 17, 2017, 09:31 AM IST
উন্মত্ত জনতার ছোঁড়া পাথরের সামনে যুবককে ঢাল করায় সেনার বিরুদ্ধে এফআইআর পুলিসের

ওয়েব ডেস্ক: সেনা জিপের সামনে দড়ি দিয়ে যুবককে বেঁধে রাখার ঘটনা। সেনা বিরুদ্ধে বিরওয়াহ থানায় এফআইআর দায়ের করল পুলিস। শ্রীনগর উপনির্বাচনের দিন অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, উন্মত্ত জনতার ছোঁড়া পাথরের আঘাত থেকে বাঁচতে জীবন্ত ঢাল হিসেবে ব্যবহার করা হয় বাদগামের ওই যুবককে। জিপের সামনে দড়ি দিয়ে বেঁধে ঘোরানো হয় দশ বারোটি গ্রাম। ভিডিওটি সামনে আসতেই তোলপাড় শুরু হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে 53 রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরাই ঘটনাটি ঘটিয়েছেন।

এদিকে, গতকাল কাশ্মীর পরিস্থিতি নিয়ে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে বৈঠক করেছেন ভারতের সেনাপ্রধান বিপিন রাওয়াত। তার আগের দিন জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি ও রাজ্যপাল এন এন ভোরার সঙ্গে কথা বলার পর আজ এই বৈঠক সারেন সেনা প্রধান। অনেকটা সময় নিয়ে চলে তাদের বৈঠক। (আরও পড়ুন- এই গ্রামেই ছাগল চরাতে যায় 'রাষ্ট্রপতি', দোকানে যায় 'প্রধানমন্ত্রী'!)

.