হামলার অভিযোগ মিথ্যে, Make up আর্টিস্টের বিরুদ্ধেই এফআইআর Zomato Delivery Man-এর

ওই এফআইআর-এ Zomato Delivery Man কামরাজ অভিযোগ করেছেন, হিতেশা তাঁকে চটি খুলে মারেন

Updated By: Mar 15, 2021, 11:47 PM IST
হামলার অভিযোগ মিথ্যে, Make up আর্টিস্টের বিরুদ্ধেই এফআইআর Zomato Delivery Man-এর

নিজস্ব প্রতিবেদন: Zomato Delivery Man বয়ান প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শেষপ্রর্যন্ত যে মহিলা তাঁর উপরে হামলার অভিযোগ এনেছিলেন সেই হিতেশা চন্দ্রানির বিরুদ্ধে বেঙ্গালুরুর ইলেকট্রোনিক সিটি থানায় এইআইআর করলেন ওই ডেলিভারি ম্যান।

ওই এফআইআর-এ Zomato Delivery Man কামরাজ অভিযোগ করেছেন, হিতেশা তাঁকে চটি খুলে মারেন। তার পর উল্টে তাঁর বিরুদ্ধেই মারধর গালিগালাজের অভিযোগ আনেন।  নাকে আঘাতের চিহ্ন দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেন, জোম্যাটোর ডেলিভারি ম্যান কামরাজ ঘুঁসি মেরে তার নাকের হাড় ভেঙে দিয়েছে। শুধু তাই নয়, ঘরে ঢুকে অশ্রাব্য ভাষায় গালিগগালাজও করেছে।

আরও পড়ুন- হোটেল থেকে বের হতেই দেখা করার মরিয়া চেষ্টা দলত্যাগী শ্যামার,ঘুরেও তাকালেন না Mamata

কামরাজ আরও জানিয়েছেন,  ওঁর ফ্ল্যাটে পৌঁছনোর পর ওকে খাবারের প্যাকেট তুলে দিয়ে পেমেন্টের জন্য অপেক্ষা করছিলাম। দেরি করে আসার জন্য ক্ষমাও চেয়ে নিই। ওঁকে বলি রাস্তায় কাজ চলছে, প্রচুর জ্যাম। তাই আসতে দেরি হয়েছে। উনি তা মানতে চাননি। উনি আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিতে গিয়ে নিজের নাকের আঘাত করে বসেন। উল্টে আমাকে চটি ছুড়ে মারেন।

প্রসঙ্গত, প্রসঙ্গত, বেঙ্গালুরুর মেক আপ আর্টিস্ট তথা মডেল হিতেশা চন্দ্রানি খাবার অর্ডার করেছিলেন জোম্যটো থেকে। যা আসার কথা ছিল দুপুর ৩.৩০ নাগাদ। কিন্তু Zomato Delivery Man তা যথাস্থানে পৌঁছতে ১ ঘণ্টা বেশি সময় নিয়ে নেন। এই দীর্ঘ সময়ে চন্দ্রানী Zomato এক্সিকিউটিভের সঙ্গে যোগাযোগ করেন। তিনি দাবি করেন, তাঁর খাবার ফ্রি করে দেওয়া হোক নয়ত ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হোক। 

আরও পড়ুন- ফের নন্দীগ্রাম যাচ্ছেন আহত Mamata, পূর্ব মেদিনীপুরে ৮ সভা TMC নেত্রীর

Zomato Delivery Man পুলিসকে আরও জানিয়েছেন, 'মহিলা আমায় খাবার ফেরত নিয়ে যেতে বলেন, অন্যদিকে কোম্পানি আমাকে ফোন করে বলে গ্রাহককে বোঝাতে তিনি যেন খাবার Cancel করে না দেন। কিন্তু, মহিলা উত্তেজিত হয়ে নোংরা কথা বলা শুরু করেন, আমাকে চটি ছুড়ে মারেন।

.