আমি ঘুষি মারিনি, মহিলা নোংরা গালির পর পায়ের চটি ছুড়ে মেরেছেন: Zomato Delivery Man

ইতিমধ্যে, জোম্যাটো ওই কর্মচারীকে বরখাস্ত করেছে। বলা যায় এই ঘটনার পর রোজগার হারিয়েছেন ওই যুবক।  

Updated By: Mar 12, 2021, 12:48 PM IST
আমি ঘুষি মারিনি, মহিলা নোংরা গালির পর পায়ের চটি ছুড়ে মেরেছেন: Zomato Delivery Man

নিজস্ব প্রতিবেদন: মহিলাকে ঘুষি মারার অপরাধে Zomato delivery boy-কে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিস। অভিযুক্ত বয়ানে যা জানিয়েছেন, তাতে অন্য ঘটনা সামনে আসছে। Zomato Delivery Man পুলিসকে অভিযোগ জানিয়েছেন, ওই মহিলা প্রথমে তাঁকে নোংরা ভাষায় গালিগালাজ করতে থাকে। কেন খাবার আসতে দেরি হল, সেই কারণ না শুনে অকথ্য ভাষায় তাঁকে ব্যক্তিগত আক্রমণ করতে থাকেন। এরপর পায়ের চটি ছুড়ে মারেন মহিলা।  

ইতিমধ্যে, Zomato ওই কর্মচারীকে বরখাস্ত করেছেন। বলা যায়, এই ঘটনার পর রোজগার হারিয়েছেন ওই যুবক।  

প্রসঙ্গত, মেক আপ আর্টিস্ট তথা মডেল হিতেশা চন্দ্রানী খাবার অর্ডার করেছিলেন। যা আসার কথা ছিল ৩.৩০ নাগাদ। কিন্তু Zomato Delivery Man তা যথাস্থানে পৌঁছতে ১ ঘণ্টা বেশি সময় নিয়ে নেন। এই দীর্ঘ সময়ে চন্দ্রানী Zomato এক্সিকিউটিভের সঙ্গে যোগাযোগ করেন। তিনি দাবি করেন, তাঁর খাবার ফ্রি করে দেওয়া হোক নয়ত ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হোক। 

 

Zomato Delivery Man খাবার নিয়ে পৌঁছতেই খুব অসভ্যের মতো ব্যবহার করেন, অভিযোগ চন্দ্রানীর। তাঁকে দাঁড়াতে বলেন তিনি। সেই সময় ফ্রিতে বা খাবার ফিরিয়ে দেওয়া সম্ভব কিনা সে বিষয়ে কথা বলছিলেন। কিন্তু ডেলিভারি বয় দাঁড়াতে রাজি হয় না এবং খাবার ফিরিয়ে নিয়ে যেতে চান না। এরপরই শুরু হয় বচসা। চন্দ্রানীর অভিযোগ এরপরই Zomato delivery boy ঘুসি মেরে নাক ফাটিয়ে দেন।  গল গল করে রক্ত বেরিয়ে আসে। 

Zomato Delivery Man পুলিসকে জানিয়েছেন, 'মহিলা আমায় খাবার ফেরত নিয়ে যেতে বলেন, অন্যদিকে কোম্পানি আমাকে ফোন করে বলে গ্রাহককে বোঝাতে তিনি যে খাবার Cancel করে দেন। কিন্তু, মহিলা উত্তেজিত হয়ে নোংরা কথা বলেন। আমাকে নিচু দেখান। 'দাস' বলে কটাক্ষ করেন। চিৎকার করতে শুরু করেন। এরপর চটি ছুড়ে মারেন। সেই চটির থেকে বাঁচতে হাত এগিয়ে দিই। তখন ওঁনার নিজের হাতের আংটি দিয়ে নাকে লেগে যায়'।       

ঘটনায় জোম্যাটো জানিয়েছে, "আমরা কীভাবে ক্ষমা চাইব বুঝতে পারছি না। ঘটনায় আমরা খুবই দুঃখিত। বিশ্বাস করুন আমাদের খাবার ডেলিভারি ব্যবস্থা এতটাও খারাপ নয়। স্থানীয় পুলিসে জানান হয়েছে। অপরাধী শাস্তি পাবেন। আপনার চিকিৎসার জন্য যা যা সহযোগিতার প্রয়োজন zomato করতে প্রস্তুত'।  

ঘটনার তদন্তে নেমেছে বেঙ্গালুরু পুলিস।

.