ফের করোনা হাসপাতালে আগুন! অল্পের জন্য রক্ষা পেলেন করোনা রোগীরা

জেলার প্রধান স্বাস্থ্য আধিকারিক ডঃ মহেশ চৌধুরি জানিয়েছেন সর্ট সার্কিট থেকেই লেগেছিল আগুন।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 12, 2020, 05:35 PM IST
ফের করোনা হাসপাতালে আগুন! অল্পের জন্য রক্ষা পেলেন করোনা রোগীরা

নিজস্ব প্রতিবেদন: ফের করোনা হাসপাতালে আগুন। গুজরাটের ছোটাউদেপুর জেলার বোডেলি শহরের ঢোকালিয়া পাবলিক হাসপাতালে বুধবার সকালে আগুন লাগে। অল্পের জন্য রক্ষা পেয়েছেন করোনা রোগীরা।

হাসপাতালটির দ্বিতলে ছিল করোনা ওয়ার্ড। সেখানে আগুন লাগার সঙ্গে সঙ্গেই চিকিৎসারত ১০ জন করোনা রোগীকে নামিয়ে ফেলা হয় নীচের তলায়। পরে কয়েকজনকে ভর্তি করা হয় অন্য হাসপাতালে।  জেলার প্রধান স্বাস্থ্য আধিকারিক ডঃ মহেশ চৌধুরি জানিয়েছেন সর্ট সার্কিট থেকেই লেগেছিল আগুন। তারপর অগ্নিনির্বাপক যন্ত্রের সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনেন কর্মীরা।

আরও পড়ুন: 'ওঁর জন্য যেটা ভালো সেটাই যেন করেন ঈশ্বর', বাবার জন্য প্রার্থনা প্রণব-কন্যা শর্মিষ্ঠার

তিনি এ-ও জানিয়েছে চিকিৎসারত ১০ জন রোগীর মধ্যে পরে কোভিড নেগেটিভ রিপোর্ট আসে ৩ জনের। তাঁদের ছুটি দিয়ে বাকি ৭ জনের ২ জনকে জেলা হাসপাতাল ও ৫ জনকে পলিটেকনিক কলেজের কোভিড সেন্টারে পাঠানো হয়েছে।

কয়েকদিন আগে ৬ অগস্ট গুজরাটেরই আহমেদাবাদের একটি হাসপাতালের বিধ্বংসী আগুনে প্রাণ হারিয়েছিলেন আইসিইউতে থাকা ৮ করোনা রোগী। তারপরই রাজ্যের সব হাসপাতালে আঁটোসাটো হয়েছিল অগ্নিনির্বাপন ব্যবস্থা। ছোটাউদেপুরের এই হাসপাতালের দ্বিতলকে কয়েকদিন আগেই কোভিড ওয়ার্ডে রূপান্তরিত করা হয়েছিল। অগ্নিনির্বাপন যন্ত্রের জোরে সেখানে রোখা গেল বড়সড় দুর্ঘটনা।