Viral Video: iPhone কিনে দিতেই হবে, দাবিতে অনশনে ছেলে! জেদের কাছে হার ফুলবিক্রেতা মায়ের...

 Hunger Strike for iPhone: আইফোনের জন্য ছেলে এমনই জেদ ধরে বসল যে একেবারে নাওয়াখাওয়া বন্ধ তার। পুত্রের মান ভাঙাতে শেষমেশ কোনও রকমে টাকা জোগাড় করে তাকে আইফোন কিনে দিলেন মা। 

Updated By: Aug 19, 2024, 08:08 PM IST
Viral Video: iPhone কিনে দিতেই হবে, দাবিতে অনশনে ছেলে! জেদের কাছে হার ফুলবিক্রেতা মায়ের...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছেলের কথায় প্রথমে কিছুতেই রাজি হচ্ছিলেন না তিনি। কিন্তু শেষ পর্যন্ত সন্তানের জেদের কাছে নতিস্বীকার করতেই হল। নইলে যে মরতে বসেছিল ছেলে। তবে অনশন থেকে ছেলেকে বার করে আনলেও সোশ্যাল মিডিয়ায় ভয়ংকর প্রতিক্রিয়া এই ঘটনার। বর্তমান যুগে বেশিরভাগ মানুষের হাতেই রয়েছে অত্যাধুনিক স্মার্ট ফোন। কেউ নিজে রোজকার করেই সেই শখ মেটান। কারও বায়না বাবা-মায়ের কাছে। 

তাই বলে অনশন! আইফোনের জন্য ছেলে এমনই জেদ ধরে বসল যে একেবারে নাওয়াখাওয়া বন্ধ তার। পুত্রের মান ভাঙাতে শেষমেশ কোনও রকমে টাকা জোগাড় করে তাকে আইফোন কিনে দিলেন মা। যদিও এই ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ভত্‍সর্নার শিকার সেই ছেলে। সেই ক্লিপে দেখা যাচ্ছে, হাতে এক বান্ডিল টাকা নিয়ে মোবাইলের দোকানে দাঁড়িয়ে রয়েছে এক কিশোর। পাশে তার মা। তাকে জিজ্ঞাসা করা হলে সে জানায়, আইফোন কেনার জন্যই দোকানে এসেছে।

আইফোন কেনার টাকা সে কোথায় পেল। কিশোর জানায়, 'সব টাকা তার মা দিয়েছেন। এরপরই মায়ের বক্তব্য, আমি একটি মন্দিরের বাইরে ফুল বিক্রি করি। আমার ছেলে তিন দিনে কিছুই খায়নি কারণ ওর আইফোন চাই। বাধ্য হয়ে আমি টাকা জোগাড় করে ওর শখ পূরণ করলাম।' তিনি আরও বলেন, ‘‘আমি তো খুশি হয়েছি। কিন্তু আমি চাই যে ও রোজগার করুক। এত টাকা খরচ করে যে ওকে ফোন কিনে দিলাম, ও যেন রোজগার করে সেই টাকা আমায় ফেরত দিতে পারে।’’ 

তবে ভিডিয়ো পোস্ট করে ওই ক্যাপশনে লেখা, "অত্যধিক ভালোবাসা সবসময় সন্তানদের শেষ করে দেয়। অভিভাবকদের জানা উচিত কোথায় লাইন টানতে হবে।"

.