'দ্যা ট্যাটু ম্যান অফ ইন্ডিয়া'! এবার লক্ষ্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

বয়স ৭৪। ইতিমধ্যেই দেশ-বিদেশের ২০টি রেকর্ডে নিজের নাম তুলেছেন। এবার লক্ষ্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। জানেন তিনি কে? হর প্রকাশ ঋষি। দিল্লির বাসিন্দা। শরীরে এখনও পর্যন্ত পৃথিবীর ৩৬৬টি দেশের ফ্ল্যাগের ট্যাটু বানিয়েছেন। এখানেই শেষ নয়, সেই ট্যাটুকে রেকর্ডবুকে তুলতে নিজের সবকটি দাঁতও তুলে ফেলেছেন ঋষি। খালি মুখে তিনি ৫০০টি স্ট্র ও ৫০টি জ্বলন্ত মোমবাতি ধরবেন বলে।

Updated By: May 27, 2016, 08:21 PM IST
'দ্যা ট্যাটু ম্যান অফ ইন্ডিয়া'! এবার লক্ষ্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড

ওয়েব ডেক্স : বয়স ৭৪। ইতিমধ্যেই দেশ-বিদেশের ২০টি রেকর্ডে নিজের নাম তুলেছেন। এবার লক্ষ্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। জানেন তিনি কে? হর প্রকাশ ঋষি। দিল্লির বাসিন্দা। শরীরে এখনও পর্যন্ত পৃথিবীর ৩৬৬টি দেশের ফ্ল্যাগের ট্যাটু বানিয়েছেন। এখানেই শেষ নয়, সেই ট্যাটুকে রেকর্ডবুকে তুলতে নিজের সবকটি দাঁতও তুলে ফেলেছেন ঋষি। খালি মুখে তিনি ৫০০টি স্ট্র ও ৫০টি জ্বলন্ত মোমবাতি ধরবেন বলে।

দিল্লির একটি সিনেমা হলে জন্ম হর প্রকাশ ঋষির। ১৯৯১ সালে ১ হাজার কিলোমিটারের বেশি একটানা স্কুটার চালিয়ে বিশ্বরেকর্ড গড়েছিলেন তিনি। এরপর থেকেই নিজের নাম রেকর্ড বুকে তোলার জন্য একের পর এক অদ্ভূত কীর্তির নজির গড়েন তিনি। এমনকী, সেই কাজে নিজের স্ত্রীকেও সামনে নিয়ে আসেন।

আর এবার তাঁর মাথায় চেপেছে অদ্ভূত এক নেশা। নিজের সারা শরীরে দেশ-বিদেশের ৩৬৬টি ফ্ল্যাগের ট্যাটু বানিয়েছেন ঋষি। তিনি জানিয়েছেন, ফ্ল্যাগ ছাড়াও, তাঁর শরীরে থাকবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামা, মহাত্মা গান্ধীর ট্যাটুও।

.