প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ই আহমেদের জীবনাবসান

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা Indian Union Muslim League-এর সাংসদ এবং সভাপতি ই আহমেদের জীবনাবসান। বয়স হয়েছিল ৭৮ বছর। গতকাল বাজেট অধিবেশনের শুরুতে, সংসদের যৌথ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ চলাকালীন হঠাতই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে E আহমেদকে ভর্তি করা হয় দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের ICU-তে।

Updated By: Feb 1, 2017, 08:55 AM IST
প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ই আহমেদের জীবনাবসান

ওয়েব ডেস্ক: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা Indian Union Muslim League-এর সাংসদ এবং সভাপতি ই আহমেদের জীবনাবসান। বয়স হয়েছিল ৭৮ বছর। গতকাল বাজেট অধিবেশনের শুরুতে, সংসদের যৌথ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণ চলাকালীন হঠাতই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে E আহমেদকে ভর্তি করা হয় দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালের ICU-তে।

আরও পড়ুন- কোন ভারতীয় অর্থমন্ত্রী সবচেয়ে বেশিবার সাধারণ বাজেট পেশ করেছেন?

পরবর্তী সময়ে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রাখা হয় ভেন্টিলেটরে। ই আহমেদকে দেখতে হাসপাতালে যান কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং সহ সভাপতি রাহুল গান্ধী। কংগ্রেস প্রতিনিধি দলে ছিলেন গুলাম নবি আজাদও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, রাত ২টো ৫০ মিনিটে হৃদ রোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ই আহমেদ।

আরও পড়ুন-  বাজেট-তুমি কোথা হইতে আসিয়াছ?

.