দেশজুড়ে সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি, বারাণসীতে আজ সূচনা মোদীর

উত্তরপ্রদেশেই দলের ৩৬ লাখ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা ঠিক করেছে বিজেপি

Updated By: Jul 6, 2019, 09:05 AM IST
দেশজুড়ে সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি, বারাণসীতে আজ সূচনা মোদীর

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার এবছরের বাজেট পেশ করেছে মোদী সরকার। সরকারের জমা-খরচের হিসেব যে খুব একটা জমেনি তা বিভিন্ন মহলের প্রতিক্রিয়াতেই স্পষ্ট। এর মধ্যেই আজ দেশজুড়ে বিজেপির সদস্য সংগ্রহে নামছে বিজেপি। চলবে ১১ অগাস্ট পর্যন্ত। বারাণসীতে বিজেপির সদস্য সংগ্রহের সূচনা করবেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন-ধর্মীয় অসহিষ্ণুতার মোকাবিলায় ছোট থেকে মানবাধিকার শিক্ষার পরামর্শ অর্মত্যর

উত্তরপ্রদেশেই দলের ৩৬ লাখ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা ঠিক করেছে বিজেপি। রাজ্যজুড়েই এনিয়ে তত্পরতা শুরু করেছে দল। শনিবার দলের যোগ দেবেন রাজ্যের ১১ বিশিষ্ট ব্যক্তি। সদস্যসংগ্রহ অভিযানের সূচনা করবেন প্রধানমন্ত্রী মোদী। দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়া পর এই এই প্রথম নিজের কেন্দ্র যাবেন মোদী।

বিজেপি মুখপাত্র রাকেশ ত্রিপাঠি জানিয়েছেন, শনিবার কাশীতে আসছেন মোদী। দলের কর্মী-সমর্থকরা এনিয়ে উত্সাহিত। দেশজুড়ে যে সদস্য সংগ্রহ অভিযান শুরু হচ্ছে তার সূচনা করবেন মোদী।

দলের এই সদস্য সংগ্রহ অভিযান নিয়ে টুইট করেছেন মোদী। লিখেছেন, ‘শনিবার দেশেজুড়ে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানের সূচনা হবে। আমি থাকব কাশীতে। সমাজের বিভিন্ন স্তরের মানুষদের এই অভিযানে সামিল করা হবে। এতে দলের শক্তি বাড়বে অনেকটাই।’

আরও পড়ুন-শ্যাম ও কূল রেখে 'সাবধানী বাজেট' পেশ নির্মলা সীতারমনের  

কাশীর বিজেপি মুখপাত্র নবরত্ন রাঠি বলেন, দীনদয়াল ট্রেড সেন্টারে নতুন সদস্য সংগ্রহের জন্য মোট ৪টি কাউন্টার খোলা হয়েছে। এছাড়াও সদস্য সংগ্রহের জন্য হেল্প লাইন খোলা হবে। এই হেল্প লাইনে ফোন করে বিজেপির সদস্য হওয়া যাবে। ওই টোল ফ্রি নম্বর চালু করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

.