Bihar Boy killed: টুকলিকে প্রেমপত্র বলে ভুল, ছাত্রীর অভিযোগে ১২ বছরের ছাত্রকে কেটে টুকরো করল নাবালক গ্যাং

খবর পেয়েই পুলিস কুকুর নিয়ে তল্লাশিতে নেমে পড়ে। পরে একে একে নিহত ছাত্রটির বাকী দেহাংশ পাওয়া যায়। পোশাক দেখে চিহ্নিত করা হয় হয় ওই বারো বছরের ছেলেটিকে। যারা ঘিরে ধরে ছেলেটিকে খুন করেছে তারা সবাই নাবালক

Updated By: Oct 20, 2022, 07:14 PM IST
Bihar Boy killed: টুকলিকে প্রেমপত্র বলে ভুল, ছাত্রীর অভিযোগে ১২ বছরের ছাত্রকে কেটে টুকরো করল নাবালক গ্যাং

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমন ভয়ঙ্কর ঘটনা শুনলে আঁতকে উঠতে হয়। মাত্র বারো বছরের এক স্কুল পড়ুয়াকে খুন করে তার দেহ টুকরো টুকরো করে ফেলল তার বয়সী বা তার থেকে কিছুটা বড় একদল ছেলে। রেল লাইনের পাশে তার টুকরো করা দেহ উদ্ধার করে পুলিস। ঘটনার বিভত্সতায় চমকে উঠেছে নিহত স্কুল ছাত্রের পরিবার। গত সপ্তাহে এই ঘটনা ঘটেছে বিহারের ভোজপুর জেলায়। পুলিস ও গ্রামের লোকজন নিহত ছাত্রের দেহাংশ খুঁজে বের করে।

আরও পড়ুন-ভিআইপিদের চিকিত্সায় বিশেষ ফরমান এইমসে, বেঁকে বসলেন চিকিত্সকরা

কেন খুন? কারণ জানলে যেকোনও সুস্থ মস্তিষ্কের মানুষের মাথা ঘুরে যাবে। পুলিস সূত্রে খবর, ক্লাস ফাইভের ওই পড়ুয়া তার ক্লাস সিক্সে পাঠরত দিদির সঙ্গে গিয়েছিল তার স্কুলে। দিদির হাফ ইয়ারলি পরীক্ষা চলছিল। পরীক্ষা কেন্দ্রে দিদি ঢুকে যাওয়ার পর সে বাইরে অপেক্ষা করছিল। সুযোগ বুঝে দিদির জন্য একটি টুকলি জানলা দিয়ে ভেতরে ছুড়ে দেয়। দুর্ভাগ্যক্রমে সেই কাগজটি গিয়ে লাগে অন্য একটি ছাত্রীর গায়ে। ওই ছাত্রী কাগজটিকে প্রেমপত্র বলে ভুল করে। পরীক্ষা শেষে সে গোটা ঘটনা তা তার ভাইদের জানায়। তার পরেই সেই ভাইরা গিয়ে ওই ছেলেটিকে ধরে বেধড়ক মারধার করে। মারের চোটে মৃত্যু হয় বারো বছরের ওই বালকের। এখানেই থেমে থাকেনি তারা। ওই স্কুল ছাত্রের দেহ টুকরো করে কেটে রেললাইনের পাশে ফেলে দেয়। 

ক্লাস সিক্সের ওই ছাত্রী বাড়ি ফিরে ভাইকে মারধরের ঘটনা বাড়িতে বলে। সঙ্গে সঙ্গে বাড়ির লোকজন তাকে খুঁজতে বেরিয়ে পড়ে। খবর দেওয়া হয় পুলিসকে। সোমবার নিহত ছেলেটির একটি হাত পাওয়া যায় এলাকার একটি মন্দিরের পাশে। খবর যায় পুলিস। জেলা পুলিস সুপারে সংবাদমাধ্যমে জানিয়েছেন, খবর পেয়েই পুলিস কুকুর নিয়ে তল্লাশিতে নেমে পড়ে। পরে একে একে নিহত ছাত্রটির বাকী দেহাংশ পাওয়া যায়। পোশাক দেখে চিহ্নিত করা হয় হয় ওই বারো বছরের ছেলেটিকে। যারা ঘিরে ধরে ছেলেটিকে খুন করেছে তারা সবাই নাবালক। সবাইকে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.