সংরক্ষিত সেনা কামরায় নাবালিকাকে 'গণধর্ষণ', কাঠগড়ায় ৩ সেনা জওয়ান

সংরক্ষিত সেনা কামরায় নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। কাঠগড়ায় ৩ সেনা জওয়ান।  রবিবারের  হাওড়া-অমৃতসর  এক্সপ্রেসের ঘটনা। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। বাকি দুজনের খোঁজে তল্লাসি চলছে।

Updated By: Dec 28, 2015, 09:44 PM IST

ওয়েব ডেস্ক: সংরক্ষিত সেনা কামরায় নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। কাঠগড়ায় ৩ সেনা জওয়ান।  রবিবারের  হাওড়া-অমৃতসর  এক্সপ্রেসের ঘটনা। এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। বাকি দুজনের খোঁজে তল্লাসি চলছে।

রক্ষকই ভক্ষক

লুধিয়ানা যাওয়ার জন্য হাওড়া-অমৃতসর এক্সপ্রেসে ধরেছিল বছর ১‍৪ মেয়েটি।  ভুল করে উঠে পড়ে সংরক্ষিত সেনা কামরায়। শিকার হতে হল গণধর্ষণের।

রেলের কামরায় "গণধর্ষণ'
                      কাঠগড়ায় সেনা জওয়ান

সংরক্ষিত ওই কামরায় ছিলেন ৩জন জওয়ান। ট্রেন ছাড়তেই স্বমূর্তি ধরেন তাঁরা। মদ খাওয়ার জন্য শুরু হয় জোরাজুরি। আপত্তি করায় এক জওয়ান জোর করে তাঁর গলায় মদ ঢেলে দেয়। কিছুটা আছন্ন হতেই তার ওপর ঝাঁপিয়ে পড়ে বাকি দুজন। কিশোরীর অভিযোগ, একাধিকবার ধর্ষণ করা হয় তাকে।

রক্ষকই ভক্ষক

হাওড়া স্টেশনে ওই  কিশোরীকে ট্রেনে উঠতে দেখেন এক প্রতিবেশী। কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে তত্পর হয় ঝাড়খণ্ড পুলিস। মধুপুরে ট্রেনটি মিনিটে সাতেকের জন্য আটকায় GRP। মেয়েটির খোঁজে শুরু হয় তল্লাসি।

শেষপর্যন্ত সংরক্ষিত সেনা কামরা থেকে মেয়েটিকে উদ্ধার করে GRP।  ততক্ষণে পগার পার দুই অভিযুক্ত। তবে পুলিসের জালে ধরা পড়ে মনজ্রিস ত্রিপাঠি নামে এক জওয়ান। যদিও, অভিযোগ অস্বীকার করে সে।

মধুপুর থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করে কিশোরী। সেনা কামরার ভিডিওগ্রাফি করা হয়। ফুটেজ থেকে অপর দুই অভিযুক্তকে সনাক্ত করে নির্যাতিতা। শিগগিরি তাদের গ্রেফতার করা হবে আশ্বাস রেল কর্তৃপক্ষের। দেওঘর সদর হাসপাতালে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করা হয়। ২ অভিযুক্তের খোঁজে তল্লাসি চলছে।

 

Tags:
.