নির্লজ্জতার সীমা ছাড়িয়ে গিয়েছে বিজেপি, একজোট হয়ে ওদের আস্থাভোটে হারাব: আহমেদ প্যাটেল

এই ধাক্কায় শিবসেনার পাশে থাকার আশ্বাস দিয়েছে কংগ্রেসও। আহমেদ প্যাটেল বলেন, কংগ্রেস, এনসিপি শিবসেনার সঙ্গে রয়েছে।  আস্থা ভোটে বিজেপিকে হারাতে পারব। 

Updated By: Nov 23, 2019, 03:10 PM IST
নির্লজ্জতার সীমা ছাড়িয়ে গিয়েছে বিজেপি,  একজোট হয়ে ওদের আস্থাভোটে হারাব: আহমেদ প্যাটেল

নিজস্ব প্রতিবেদন:  মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বিজেপিকে নিশানা করল কংগ্রেস। এনসিপিকে ভাঙিয়ে সরকার গঠনকে চরম নির্লজ্জতা বলে মন্তব্য করলেন কংগ্রেস নেতা আহমেদ প্যাটেল।  শুধু তাই নয়, আইনি ও রাজনৈতিক ভাবে বিজেপির মোকাবিলা করা হবে বলে জানালেন কংগ্রেস নেতা।

আরও পড়ুন-নিজস্বী তুলতে চেয়ে আবদার, মহিলাকে পাত্তাই দিলেন না রানু মণ্ডল

সাত সকালেই গোট দেশকে চমকে দিয়ে মহারাষ্ট্রে সরকার গঠন করে ফেলে বিজেপি। সকালেই রাজভবনে গিয়ে শপথ নিয়ে নেন দেবেন্দ্র ফডণবীস। উপ-মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেন এনসিপি নেতা অজিত পাওয়ার।  অজিত পাওয়ারের সঙ্গে রয়েছেন এনসিপির আরও কয়েকজন বিধায়ক। খোদ শরদ পাওয়ার সাংবাদিক বৈঠকে সেকথা স্বীকারও করেছেন।

শনিবার দুপুরে  এনসিপি-শিবসেনার সাংবাদিক বৈঠকের পর সাংবাদিক বৈঠক করে কংগ্রেসও। সেখানে দলের নেতা  আহমেদ প্যাটেল বলেন, মহারাষ্ট্রের ইতিহাসে এটি একটি কালো দিন। অত্যন্ত গোপনে সাতসকালে সবকিছু করা হয়েছে।  এর থেকে নির্লজ্জ আর কিছু হতে পারে না।

আরও পড়ুন-পরীক্ষার ফল খারাপে অবসাদ, রানিকুঠির পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ছাত্রী

এই ধাক্কায় শিবসেনার পাশে থাকার আশ্বাস দিয়েছে কংগ্রেসও। আহমেদ প্যাটেল বলেন, কংগ্রেস, এনসিপি শিবসেনার সঙ্গে রয়েছে।  আস্থা ভোটে বিজেপিকে হারাতে পারব।। বিজেপির এই পদক্ষেপের আইনি ও রাজনৈতিক পথে মোকাবিলা করব। একই কথা বলেছেন খোদ শরদ পাওয়ারও।

.