Srinagar Blast: গ্রেনেড বিস্ফোরণে কেঁপে উঠল শ্রীনগরের ভিড়েঠাসা বাজার, নিহত ১, আহত বহু

সূত্রের খবর আহত কয়েকজনের অবস্থা সঙ্কটজনক

Updated By: Mar 6, 2022, 06:53 PM IST
Srinagar Blast: গ্রেনেড বিস্ফোরণে কেঁপে উঠল শ্রীনগরের ভিড়েঠাসা বাজার, নিহত ১, আহত বহু

নিজস্ব প্রতিবেদন: গ্রেনেড বিস্ফোরণে কেঁপে উঠল শ্রীনগর। শক্তিশালী ওই বিস্ফোরণে মৃত্যু হল ১ জনের। আহত কমপক্ষে ২০ জন।

রবিবার বিকেল সাড়ে চারটে নাগাদ গ্রেনেড বিস্ফোরণে কেঁপে ওঠে শ্রীনগরের আমিরা কাদাল মার্কেট। পুলিসের দাবি, এক জঙ্গি ভিড়েঠাসা ওই এলাকায় গ্রেনেড ছুড়ে উধাও হয়ে যায়। শ্রীনগর পুলিস সূত্রে সংবাদসংস্থার খবর, পুলিসকে লক্ষ্য করেই গ্রেনেড ছোড়ে জঙ্গিরা। নিরাপত্তার কথা মাথায় রেখে হরি সিং স্ট্রিটে সেইসময় মোতায়েন ছিল নিরাপত্তা বাহিনী।

পুলিসের তরফে জানানো হয়েছে, ওই বিস্ফোরণে এক পুলিস কর্মী-সহ আহত হয়েছেন ২০ জন। তাদের দ্রুত শ্রী মহারাজা হরি সিং হাসপাতালে ভর্তি করা হয়। আহতের মধ্যে একজনের মৃত্যু হয় হাসপাতালে। মৃত ব্যক্তির বয়স ৭১। বাড়ি শ্রীনগরের শহরতলিতে।

এদিকে,সূত্রের খবর আহত কয়েকজনের অবস্থা সঙ্কটজনক। শ্রীনগরের পুলিস আধিকারিক রাকেশ বালওয়াল সংবাদমাধ্যমে বলেন, যে সময় বাজারে জঙ্গিরা গ্রেনেড ছোড়ে সেইসময় বাজারে প্রচুর ভিড় ছিল। বিস্ফোরণে ৭১ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে এবং এক তরুণের অবস্থা সঙ্কটজনক। নিরাপত্তা বাহিনী গোটা এলাকা ঘিরে রেখেছে। হামলাকারীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। ওই হামলার এখনওপর্যন্ত দায় স্বীকার করেনি কোনও গোষ্ঠী।

বিস্ফোরণের পরই ঘটনার নিন্দা করে টুইট করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। ন্যাশনাল কন্ফারেন্স নেতা লিখেছেন, 'এই হামলার তীব্র নিন্দা করছি। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুক এই কামনা করি।'

আরও পড়ুন-Madhyamik 2022:  নকল রুখতে পদক্ষেপ, প্রয়োজনে ইন্টারনেট বন্ধের সিদ্ধান্ত রাজ্যের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.