গুলি দিয়ে 'জামাই বরণ', গুলিবিদ্ধ বর (ভিডিও)

বিয়ের অনুষ্ঠানে 'বন্দুকবাজি', এ আর নতুন কিছু নয়। উত্তর প্রদেশ, বিহারে বন্দুক ছুঁড়ে উৎসবের ছবি এখন ফেসবুক, টুইটারে হামেশাই দেখা যায়। জামাই বরণে আকাশে গুলি ছোঁড়ার রেওয়াজ নাকি একটি ট্র্যাডিশন। জাড্ডুর বিয়েতেও তো এই 'বন্দুকবাজি'র ছবি সামনে এসেছে। এমন অনেক খবর শিরোনামে এসেছে, বিয়ের পিঁড়িতে বসার আগেই গুলিবিদ্ধ হয়ে মৃত বর। এবারও এই ধরনের এক দূর্ঘটনার সাক্ষ্মী রইল হরিয়ানার হিসার। বর এখনও বেঁচে আছেন তবে আশাঙ্কাজনক অবস্থায়।

Updated By: Apr 30, 2016, 02:18 PM IST
গুলি দিয়ে 'জামাই বরণ', গুলিবিদ্ধ বর (ভিডিও)

ওয়েব ডেস্ক: বিয়ের অনুষ্ঠানে 'বন্দুকবাজি', এ আর নতুন কিছু নয়। উত্তর প্রদেশ, বিহারে বন্দুক ছুঁড়ে উৎসবের ছবি এখন ফেসবুক, টুইটারে হামেশাই দেখা যায়। জামাই বরণে আকাশে গুলি ছোঁড়ার রেওয়াজ নাকি একটি ট্র্যাডিশন। জাড্ডুর বিয়েতেও তো এই 'বন্দুকবাজি'র ছবি সামনে এসেছে। এমন অনেক খবর শিরোনামে এসেছে, বিয়ের পিঁড়িতে বসার আগেই গুলিবিদ্ধ হয়ে মৃত বর। এবারও এই ধরনের এক দূর্ঘটনার সাক্ষ্মী রইল হরিয়ানার হিসার। বর এখনও বেঁচে আছেন তবে আশাঙ্কাজনক অবস্থায়।

ঘটনার খবর পেয়ে বিয়ে বাড়িতে পৌঁছে যায় হরিয়ানার পুলিস। FIR-দায়ের করা হয় ছেলের বাবার বিরুদ্ধে।

 ফেব্রুয়ারি মাসেই উত্তরপ্রদেশে বিয়ে বাড়িতে বন্দুক চালিয়ে উৎসব করতে গিয়ে প্রাণ যায় বরের। আরও একটি অনুষ্ঠানে উৎসব মুখোরিত বিয়ে বাড়ির অনুষ্ঠানে প্রাণ হারান ৮ বছরের শিশু।